image

গরু চোর সন্দেহে লোহাগাড়ায় গণপিটুনির শিকার এক যুবক

image

লোহাগাড়ায় গরু চোর সন্দেহে এক যুবককে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। গণপিটুনির শিকার যুবকের নাম আব্দুর রহিম (৩৫)। সে কক্সবাজার জেলার রামু বড় ডেপা এলাকার মো. হাসানের ছেলে। সোমবার (২২ জুলাই) দিবাগত রাত দেড়টায় দিকে উপজেলার চুনতি ডেপুটি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতবস্থায় ওই যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গণপিটুনিতে আহত আব্দুর রহিম বলেন, সে ওই এলাকায় তার বন্ধুর সাথে বেড়াতে এসেছিল। ওই সময় তার বন্ধুও ছিল। স্থানীয়রা তাঁদের কোন কথা না শুনে মারতে থাকে। পুলিশ এসে আমাকে উদ্ধার না করলে তাঁরা আমাকে মেরে ফেলতো।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই পীযুষ চন্দ্র সিংহ বলেন, গরু চোর সন্দেহে গণপিটুনির খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতবস্থায় এক যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ বা মামলা দায়ের করেনি।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মুহাম্মদ হানিফ বলেন, সোমবার দিবাগত রাতে গণপিটুনিতে আহত এক যুবককে পুলিশের জিম্মায় ভর্তি করানো হয়। চিকিৎসার অবনতি হলে সোমবার সকালে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018