Cvoice24.com


১০ টাকায় মিলবে আওয়ামী লীগের সদস্য পদ

প্রকাশিত: ১২:০৫, ১২ জুলাই ২০১৯
১০ টাকায় মিলবে আওয়ামী লীগের সদস্য পদ

ছবি-প্রতিনিধি

দশ টাকার বিনিময়ে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদ পাওয়া যাবে জানিয়েছেন আনোয়ারা-কর্ণফুলী আসনের সাংসদ ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান খান জাবেদ।

শুক্রবার(১১ জুলাই) সকালে নগরীর সার্সন রোডস্থ বাসভবনে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। পরে তিনি দশ টাকা ফি দিয়ে তিনি নিজের সদস্যপদ নবায়ন করেন। 

এসময় তিনি বলেন, আওয়ামী লীগের মতো দলে টাকার বিনিময়ে বিএনপি জামাত ও বহিরাগতদের কোন স্থান হবেনা। আমি আমার মন্ত্রণালয়কে যেমন দুর্নীতিমুক্ত করতে চাই ঠিক তেমনি আনোয়ারা-কর্ণফুলীকেও দুর্নীতিমুক্ত করতে চাই। আনোয়ারা-কর্ণফুলীকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে বলেও তিনি জানান।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম.এ মালেকের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা আওয়ামীলীগ নেতা জাফর উদ্দিন ভিপি,

কলিম উদ্দিন, হাফেজ আবুল কাশেম, মোহাম্মদ আলমগীর, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, ইউপি চেয়ারম্যান মো. সোলাইমান, এম.এ কাইয়ূম শাহ্, ইয়াছিন হিরো, ভূমিমন্ত্রীর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম, কর্ণফুলী ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, আনোয়ারা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি দে, শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ছৈয়দ, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান, ব্যক্তিগত সহকারি ইমরান হোসেন বাবু উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন  ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

সিভয়েস/এএস

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়