Cvoice24.com


রাঙ্গুনিয়ায় ৫দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রী

প্রকাশিত: ১৫:৫৩, ১১ জুলাই ২০১৯
রাঙ্গুনিয়ায় ৫দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্রী

রাঙ্গুনিয়ায় ৫ দিন ধরে জান্নাতুল নাঈম (১৭) নামে এক স্কুল ছাত্রী নিখোঁজ রয়েছে। সে উপজেলার উত্তর পারুয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনির ছাত্রী। তবে পরিবারের পক্ষ থেকে তাঁকে অপহরণ করা হয়েছে বলে দাবি করা হয়েছে। 

এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানায় ডায়েরি করেছেন নিখোঁজ ছাত্রীর বাবা । এদিকে সে নিখোঁজের পর বিভিন্ন ফোন নাম্বার থেকে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করছেন বলে জানিয়েছে তার পরিবার। 

জানা গেছে,  গত ৭ জুলাই স্কুলে আসার পথে নিখোঁজ হয় জান্নাতুল নাইম। নিখোঁজের পর বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ৮টা পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। সে উপজেলার পারুয়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড এলাকার মো. হায়দার আলীর একমাত্র কন্যা। 

নিখোঁজ নাঈমের পিতা হায়দার আলী জানান, গত  ৭ জুলাই স্কুলে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয় নিখোঁজ নাঈম। এদিন বিকাল ৪টার পরও সে ঘরে ফিরে না আসলে আমরা খোঁজাখুঁজি শুরু করি। বিভিন্ন সম্ভাব্য স্থানে তাকে খোঁজ করেও না পেলে আমরা বিষয়টি রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়েরি করি। এরমধ্যে আমাদের ঘরের ফোন নাম্বারে অজ্ঞাতনামা বিভিন্ন মোবাইল থেকে মেয়েকে পেতে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। “আমরা গরীব মানুষ টাকা কোথায় পাব” বলে বার বার কেঁদে উঠেন নিখোঁজ নাঈমের পিতা-মাতা। 

রাঙ্গুনিয়া থানার এএসআই সুমন চন্দ্র মোদক বলেন, ‘স্কুল ছাত্রী নাঈম নিখোঁজ হওয়ার পর থানায় নিখোঁজ ডায়রী হয়েছে। তাকে উদ্ধারে আমরা অভিযান চালাচ্ছি।’

সিভয়েস/এএস
 

রাঙ্গুনিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়