image

ছাত্রদল সভাপতি গাজী সিরাজকে গ্রেফতারের ঘটনায় নগর বিএনপির নিন্দা

image

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপি। বুধবার (১০ জুলাই) বিকেলে এক বিবৃতিতে  চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা.শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান  এ প্রতিবাদ ও নিন্দা জানান। একই সঙ্গে গ্রেফতার হওয়া গাজী মো. সিরাজ উল্লাহকে নিঃশর্ত মুক্তি দাবি করেন তারা। 

চট্টগ্রাম মহানগর  বিএনপির সহ-দফতর সম্পাদক ইদ্রিস আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বিএনপি নেতৃবন্দ বলেন, গাজী মো. সিরাজ উল্লাহকে মত নেতা-কর্মীদের গ্রেফতার এবং নির্যাতন নিপীড়ন চালিয়ে বিএনপিকে ধ্বংস করা যাবেনা। গাজী মো. সিরাজ উল্লাহকে গ্রেফতারের ঘটনা বর্তমান সরকারের ধারাবাহিক অপশাসনেরই অংশ। 

এ ঘটনা সম্পূর্ণ অন্যায় ও অমানবিক উল্লেখ করে নেতৃবৃন্দ বলেন, এই সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে দুর্বল ও বিলম্বিত করার জন্য বিএনপির নেতা-কর্মীদেরকে বাকশালীয় কায়দায় গণগ্রেফতার করছে। তারা মনে করেছে সবাইকে কারাগারে বন্দি করে বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে মধ্যরাতে নির্বাচনের মাধ্যমে যে ক্ষমতা দখল করে রেখেছে তা দীর্ঘায়িত করা যাবে। কিন্তু বিএনপির একজন নেতা-কর্মীও বেঁচে থাকতে তাদের এই দুঃস্বপ্ন কিছুতেই সফল হতে দেবে না।

নেতৃবৃন্দ বলেন, আগামী ২০ জুলাই চট্টগ্রামে অনুষ্টিতিব্য বিভাগীয় মহাসমাবেশ বানচাল করতে এবং পশ্চিম বাকলিয়ায় কাউন্সিলার উপ নির্বাচনে বিএনপির প্রার্থীকে পরাজিত করতেই গাজী সিরাজকে গ্রেফতার করা হয়েছে। নেতৃবৃন্দ বর্তমান ফ্যাসিষ্ট সরকারের স্বৈরাচারী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গাজী সিরাজ সহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবি জানান।

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018