Cvoice24.com

জাতীয়তাবাদী ছাত্র ফোরামের আলোচনা সভায় আবু সুফিয়ান
‘চট্টগ্রামবাসী পানি বন্দি সরকারের ব্যর্থতার প্রমাণ’

প্রকাশিত: ১৫:৫৭, ১০ জুলাই ২০১৯
‘চট্টগ্রামবাসী পানি বন্দি সরকারের ব্যর্থতার প্রমাণ’

চট্টগ্রামবাসী পানি বন্দি সরকারের ব্যর্থতার প্রমাণ। কয়েক দিনের টানা বৃষ্টিপাতের ফলে চট্টগ্রাম শহরে তৈরি হয়েছে জলাবদ্ধতা। বন্দরনগরী এই রকম নাজুক অবস্থার জন্য সরকার দায়ী। আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রভাবে খাল ভরাট, বেদখলের কারণে অন্য যেকোনো সময়ের তুলনায় বেশি ভোগান্তি পোহাতে হচ্ছে চট্টগ্রামবাসীকে। পরিস্থিতি উন্নয়নের জন্য কার্যকর কোন ব্যবস্থা গ্রহণ কনেনি সরকার।

বুধবার ( ১০ জুলাই) বিকালে চান্দগাঁও আবাসিকস্থ অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রামস্থ উখিয়া-টেকনাফ জাতীয়তাবাদী ছাত্র ফোরামের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান।

তিনি বলেন,পাহাড়ের পাদদেশে মৃত্যু ঝুঁকি নিয়ে বসবাস করা বিশাল এই জনগোষ্ঠিকে পূনর্বাসন করতে সরকারের কোন উদ্যোগ নেই। সরকারে কাছে অবিলম্বে পাহাড়ে ঝুকিপূর্ণ বসবাসরতদের  স্থায়ী সমাধানের কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানাই।

সংগঠনের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথিছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু ও বায়েজিদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম। 

সংগঠনের সাধারণ সম্পাদক সাঈদ হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর ছাত্রদল নেতা মো. সাহাবুদ্দীন শিহাব, চবি ছাত্রদলের সহ সভাপতি আলাউদ্দীন মহসিন, ছাত্র ফোরামের সি. যুগ্ম সম্পাদক মো. ফয়সাল উদ্দিন, প্রচার সম্পাদক শহীদ উল্লাহ, মিনহাজ উদ্দিন, মো. ফোরকান প্রমূখ।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়