Cvoice24.com


যুবলীগ নেতা বেলালের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

প্রকাশিত: ০৯:৩৭, ১০ জুলাই ২০১৯
যুবলীগ নেতা বেলালের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

আহত যুবলীগ নেতা বেলালের শয্যাপাশে গিয়াস উদ্দিন

যুবলীগ নেতা বেলাল উদ্দীন জুয়েলের উপর  হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন  উত্তর জেলা আওয়ামী লাগের সাবেক যুগ্ম সম্পাদক ও মিরসরাই উপজেলার সাবেক চেয়ারম্যান  মো. গিয়াস উদ্দিন এবং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক  মো. জহুরুল আলম জসিমসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতেলে চিকিৎসাধীন যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েলকে দেখতে গিয়ে এই দাবি জানান তারা। এসময় তারা বলেন মুক্তিযোদ্ধার সন্তান ও ওয়ার্ড যুবলীগ নেতা বেলাল উদ্দিন জুয়েল মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এলাকার তরুণ ও যুব সমাজকে নিয়ে জনসচেতনা সৃষ্টি করে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে কাজ করছিল। এই কারণেই তার উপর এ হামলার ঘটনা ঘটেছে।

উল্লেখ্য, গত ২৯ জুলাই রাত ১১টায় মাদক ব্যবসায়ীরা বেলাল উদ্দিন জুয়েলের  বাড়ির গেইট ভেঙে ঢুকে  মো. বেলাল উদ্দিন জুয়েলের উপর হামলা করে একদল সন্ত্রাসী। এসময় তারা জুয়েলকে এলোপাথারি আঘাত করে। এক পর্যায়ে তার ডান হাত কেটে ফেলার উদ্দেশ্যে কোপাতে থাকে। এতে  তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকাবাসী বেলাল উদ্দিন জুয়েলকে মারত্মক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করান। 

আহত বেলাল উদ্দিন জুয়েলকে চমেক হাসপাতালে আরও দেখতে যান উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন,  মহানগর আওয়ামী যুবলীগের সদস্য সাইফুল আলম লিমন, যুবসমাজ সমন্বয়ক ফোরাম যুবশক্তির একেএম আরিফুল ইসলাম প্রমুখ। তারা বেলাল উদ্দিন জুয়েলের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারে জোর দাবি জানান।

সিভয়েস/আই
 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়