Cvoice24.com

চট্টগ্রামে আজ, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


আ’লীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় ৩ জনের রিমান্ড

প্রকাশিত: ১২:৫৭, ৮ জুলাই ২০১৯
আ’লীগ নেতার অফিস ভাংচুরের ঘটনায় ৩ জনের রিমান্ড

নগরীর লালখান বাজার আওয়ামী লীগ নেতার অফিস ভাংচুরের মামলায় ৩ জনকে এক দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (৮ জুলাই) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত এ আদেশ দেন। রিমান্ডের আদেশ পাওয়া তিন আসামি হলো- মো. শাহজাহান ,মো.আলী ও সবুজ মিয়াজী। 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ জানান, খুলশী থানা পুলিশ লালখান বাজার আওয়ামী লীগ নেতার অফিস ভাংচুরের ঘটনার মামলায় তিন আসামিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে  তিনজনকে এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারীরা গত ২৮ জুন রাতে ও ২৯ জুন বিকেলে দুই দফায় সংঘর্ষে জড়ায়। সংঘর্ষের সময় বেলালের অনুসারীরা দিদারুল আলম মাসুমের অফিস ভাংচুর করে। 

এই মামলায় ৪ জুলাই ২৭ আসামি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

কারাগারে পাঠানোর আদেশপ্রাপ্ত ২৭ আসামি হল- মো. শরিফ, মো. সুরুজ, মঙ্গল,মো. শাহীন, মো. সুমন, মো. শাহজাহান, মো. আমজাদ হোসেন, আরিফুল হানিফ, মো. তৈয়ব, মো. কাদের, সালাহউদ্দিন, তাহের, মো. শামীম, সবুজ মিয়াজী, মো. আলী, শওকত হোসেন, মহিন, মোক্তার হোসেন, মো. কাউছার, মো. হোসেন সেলিম, শরিফ, মাসুদ রানা, ইব্রাহিম, দ্বীন ইসলাম, তাজউদ্দিন, আলমগীর ও শওকত।

-সিভয়েস/এমআই/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়