Cvoice24.com


চসিককে ৪ লাখ ৯৫ হাজার টাকা পৌরকর দিল কাজেম আলী স্কুল

প্রকাশিত: ১৪:৩১, ২৪ জুন ২০১৯
চসিককে ৪ লাখ ৯৫ হাজার টাকা পৌরকর দিল কাজেম আলী স্কুল

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বকেয়া পৌরকর বাবদ ৪ লক্ষ ৯৫ হাজার ২শত টাকা পরিশোধ করেছে কাজেম আলী স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদ।

সোমবার(২৪ জুন) সকালে টাইগারপাশ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অস্থায়ী প্রশাসনিক কার্যালয়ের মেয়র দপ্তরে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের হাতে পৌর করের ৪ লাখ ৯৫ হাজার ২ শত টাকার চেক তুলে দেন কাজেম আলী স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো. শাহাবুদ্দিন আহমেদ। 

এসময় কলেজের অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিীন উপস্থিত ছিলেন।

চেক গ্রহণকালে মেয়র বলেন, মূলত নগরবাসীর পৌরকরের উপর নির্ভর করে কর্পোরেশনের যাবতীয় উন্নয়ন কার্যক্রম পরিচালনা ও কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা পরিশোধ করা হয়। কর্পোরেশনের প্রধান কাজ হলো নগরীর আলোকায়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা, রাস্তাঘাট নির্মাণ,মেরামত ও রক্ষণাবেক্ষণ করা। এর পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতে কর্পোরেশন ভর্তুকি দিয়ে নাগরিক সেবা প্রদান করছে। আর এইসব সেবা নিশ্চিত করতে গেলে শুধুমাত্র সরকারী বরাদ্দের উপর নির্ভর করা যায় না। এজন্য পৌরকরের উপরও নির্ভর করতে হয়। তাই নাগরিক সেবা প্রাপ্তিতে যে কোন ব্যক্তি-প্রতিষ্ঠান তাদের পৌরকর যথাযথ সময়ে পরিশোধ করলে চট্টগ্রাম নগরীর ও নগরবাসীর আকাঙ্খিত পরিচ্ছন্ন সুন্দর ও স্বপ্নের নগরে পরিণত হবে।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়