Cvoice24.com


এবার ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে নগরজুড়ে পোষ্টার

প্রকাশিত: ১১:১৯, ১৫ জুন ২০১৯
এবার ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে নগরজুড়ে পোষ্টার

ছবি সিভয়েস

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্তির দাবিতে এবার পোষ্টার সাঁটানো হয়েছে নগরজুড়ে। নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়, দলীয় কার্যালয় এলাকা, সিনিয়র নেতাদের বাড়ির আশপাশের দেয়ালজুড়ে সাঁটানো হয়েছে এসব পোষ্টার।

চট্টগ্রাম মহানগরের আওতাধীন কলেজ, থানা ও ওয়ার্ড ছাত্রলীগের নামে করা এই পোষ্টারে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বর্তমান কমিটিকে অযোগ্য ব্যর্থ ও মেয়াদ উত্তীর্ণ হিসেবে উল্লেখ করে এই কমিটি বিলুপ্তির দাবি জানানো হয়েছে। বঙ্গবন্ধু, শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয় ও কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত এই পোষ্টারে মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমুকে বিবাহিত ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে বহিষ্কার হওয়ার কথাও উল্লেখ করা হয়েছে।

এছাড়া পোষ্টারটিতে দাবি করা হয়েছে, বর্তমান কমিটি টেন্ডারবাজ, চাকরিজীবি, বিবাহিত, মাদকাসক্ত ও একাধিক মামলার আসামিতে ভরপুর। এসব অভিযোগের পাশাপাশি বর্তমান কমিটিকে মেরুদন্ডহীন বলেও উল্লেখ করা হয়েছে পোষ্টারটিতে।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের ১৮ এপ্রিল চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কমিটিকে মেয়াদোত্তীর্ণ আখ্যা দিয়ে কমিটি বাতিলের দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন করেছিলেন নগরীর বিভিন্ন কলেজ থানা ও ওয়ার্ডের নেতা-কর্মীরা।

তারও আগে ২৮ জানুয়ারি নগরীর জিইসি মোড়ে  চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে সংগঠনটির নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন।

-সিভয়েস/এআরটি/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়