Cvoice24.com


বান্দরবানে দখলকৃত জায়গা পুনরুদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৮:১০, ১২ জুন ২০১৯
বান্দরবানে দখলকৃত জায়গা পুনরুদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন

বান্দরবানে দখলকৃত জায়গা পুনরুদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুন) সকাল ১১টায় বান্দরবান রাজার মাঠ সংলগ্ন রিসংসং রেস্টুরেন্টে সাংবাদিক সম্মেলনের আয়োজন করে জায়গার মালিক ভুক্তভোগী ব্যক্তিরা।

বাংলাদেশ বড়ুয়া কল্যাণ কমিটির সভাপতি দিলীপ কুমার বড়ুয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম ধর্মপ্রদেশের ফাদার ডি রোজারিও। উপস্থিত ছিলেন বান্দরবান জেলার রাজকুমার হেডম্যান মিনু মং প্রুসহ বান্দরবান জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে খ্রিস্টান মিশনারির ফাদার ডি রোজারিও বলেন, তারা সকল জায়গার কাগজপত্র এবং রেজিস্ট্রিসহ প্রশাসনের কাছে সকল বৈধতা তুলে ধরেন তবুও তারা প্রশাসনের কাছে ভালো কোন ফলাফল পাননি। তারা তাদের জায়গায় পরিদর্শন করতে গেলে ভান্তে লোকজন তাদেরকে বিভিন্নভাবে আক্রমণ করে। এর প্রতিবাদ জানালে তাদের উপর বিভিন্ন খারাপ লোকজনের মাধ্যমে নির্যাতন চালানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত জমির ভুক্তভোগী প্রকৃত মালিকরা যাতে তাদের জমি ফিরে পায় এবং তারা যাতে আর কোনো নির্যাতনের শিকার না হয় সেজন্য প্রশাসনের কাছে তারা সহযোগিতা কামনা করেন।

সিভয়েস/এএইচ

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়