Cvoice24.com


‘বিদেশি শক্তির সাথে আঁতাত করে নেত্রীকে গ্রেফতার করে তত্ত্বাবধায়ক সরকার’

প্রকাশিত: ১৩:৪৪, ১১ জুন ২০১৯
‘বিদেশি শক্তির সাথে আঁতাত করে নেত্রীকে গ্রেফতার করে তত্ত্বাবধায়ক সরকার’

ছবি সিভয়েস

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১১ জুন) বিকালে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, বিদেশি শক্তির সাথে আঁতাত করে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে গ্রেফতার করে। জনগণের নেত্রী শেখ হাসিনা ২০০৮ সালের ১১ জুন কারাগার থেকে মুক্তি লাভ করেন।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ২০০৭ সালের ১৬ জুলাই ভোরে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে।  কিন্তু আপোষহীন নেত্রী জনগণের জন্য প্রয়োজনে প্রাণ বিসর্জন দিতেও প্রস্তুত ছিলেন। তারা এদেশে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার বহাল রাখতে চেয়েছিল।কিন্তু জনগণের চাপের মুখে তারা ক্ষমতা ছাড়তে বাধ্য হয়।

সভায় মেয়র ওয়ার্ড, থানা ও ইউনিট পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে কর্মসূচি পালন করার জন্য সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে অনুরোধ জানান।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদের সঞ্চালনায় সভায় নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট সুনীল সরকার, এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, শিল্প ও বাণিজ্য সম্পাদক মাহবুবুল হক মিয়া, কার্য নির্বাহী সদস্য এম এ জাফর, ইপিজেড থানা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ, উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন জুয়েল, নগর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এডভোকেট জিয়াউদ্দিন আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় ওয়ার্ড, থানা, ইউনিটসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

-সিভয়েস/ইউডি/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়