Cvoice24.com

আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের কাজ পরিদর্শনে
ঈদের আগে দুই সড়কের কাজ শেষ করার নির্দেশ মেয়রের

প্রকাশিত: ১২:০২, ২৭ মে ২০১৯
ঈদের আগে দুই সড়কের কাজ শেষ করার নির্দেশ মেয়রের

ঈদের আগে আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের একপাশের কাজ শতভাগ সম্পন্ন করে চলাচল উপযোগী করার নির্দেশ দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। সোমবার বিকেলে এই দুই সড়কের কার্পেটিং কাজ পরিদর্শনে গিয়ে প্রকল্প কর্মকর্তাদের তিনি এ নির্দেশ দেন। 

 এ সময় মেয়র বলেন, এই দুটি সড়ক জাইকার অর্থায়নে উন্নয়ন কাজ বাস্তবায়িত হচ্ছে। এখানে ৯ ইঞ্চি পুরু কার্পেটিং করা হচ্ছে। এই সড়কে এখন সারাদিন কাজ চলছে। আবহাওয়া অনুকূল থাকলে ঈদের আগে একপাশের কার্পেটিং কাজ সম্পন্ন করার তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। 

তিনি বলেন, প্রতিদিন এই সড়কে ২০-২৫ হাজার পরিবহন চলাচল করে। আবার মাঝে মাঝে বৃষ্টি হচ্ছে। এতে করে কাজ বাস্তবায়নে প্রতিকূলতা সৃষ্টি হচ্ছে। এসব নিয়েই আমাদেরকে কার্পেটিং চালিয়ে যেতে হচ্ছে। এই সড়কে মিড আইল্যান্ড, আলোকায়নসহ বিউটিফিকেশন করা হবে। এই কাজ বাস্তবায়নে এলাকাবাসী ও সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় নগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগ নেতা মো ইসা, চসিক প্রকৌশলী অসিম বড়ুয়া, সুদীপ বসাক, আবু সাদাত মো তৈয়বসহ সংশ্লিষ্ট ঠিকাদার ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/ইউডি/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়