Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


প্রেম’স কালেকশনে এক্সক্লুসিভ প্রদর্শনী নিয়ে ফ্যাশন শো

প্রকাশিত: ১৬:৪৮, ২২ মে ২০১৯
প্রেম’স কালেকশনে এক্সক্লুসিভ প্রদর্শনী নিয়ে ফ্যাশন শো

ছবি সিভয়েস

নগরীর জিইসি মোড়ে অবস্থিত ইউনুস্কো সেন্টারের ষষ্ঠ তলায় আসন্ন ঈদকে ঘিরে প্রেম’স কালেকশনের ঈদ প্রদর্শনী নিয়ে ফ্যাশন শো’র আয়োজন করা হয়েছে।

বুধবার (২২ মে) রাত ৭টায় নগরীর জিইসি মোড়ে অবস্থিত ইউনুস্কো সেন্টারের ষষ্ঠ তলায় এ ফ্যাশন শো অনুষ্ঠান শুরু হয়।

এ ফ্যাশন শো’তে অংশগ্রহণ করেন চিত্র নায়িকা অপু বিশ্বাস, ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির, সৌভিক আহমেদ ও তামিম মৃদা এবং বিভিন্ন মডেল তারকারা।

এবারের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রেম’স কালেকশন্সে পোশাকের মান ও ডিজাইনের নতুনত্বকে ধরে রাখতে কালেকশনে রাখা হয়েছে শাড়ি, লেহেঙ্গা, গাউন, শেরওয়ানি, পাঞ্জাবি, ছোটদের জামা-কাপড়সহ দারুণ সব কালেকশন ও এক্সক্লুসিভ ডিজাইন।

 এতে শাড়ির ডিজাইনের মধ্যে রয়েছে- সিপনের শাড়ি, লাকনু, গোটাবাত্তি, নেট, এক্সক্লুসিভ, সব্বোসাচি, মানিষ, রিতু কুমার, মুখেশ, কাতান, চেন্নাই কাতান, তুলসী, ইন্ডিয়ান ক্র্যাপ্ট ও বেনারসি শাড়ি।

থ্রী পিছের মধ্যে রয়েছে- মসরিনের উপর কাজ করা ওড়না, চান্দরী কটন কাজ করা ওড়না প্রিন্টের, মাসলাইজ কটন প্রিন্টের উপর কাজ করা, ঝড়ঝেট সিপনের উপর গোটাবাত্তি কাজ পুরো ওড়নাসহ, সিপনের কাড্ডি (ট্রেডিশনাল), থসোরের উপর পেট্রোনের কাজ, পিওর ক্র্যাপ্টের উপর ঋতু কুমারের কাজ প্রভৃতি।

পাঞ্জাবির মধ্যে রয়েছে- কোড়া, তেলন, ইন্ডিয়ান কাস্টিউম, রিদ্দিসিদ্দি ও সুয়েম ইত্যাদি।

শার্ট ও প্যান্টের মধ্যে রয়েছে- হাফও ফুল শার্ট, মন্ডিকালু, মন্ডি টি-শার্ট, মন্যি প্যান্ট ও মন্ডি প্যান্ট ইত্যাদি।

প্রেম’স কালেকশনের ডিরেক্টর ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি বলেন, এ ইচ্ছা আমার দীর্ঘ দিনের। চট্টগ্রামের ফ্যাশন সচেতনদের কথা আমি স্মরণ রেখেই এ শোরুম চালু করেছি। চট্টগ্রামের অনেকেই ফ্যাশনখ্যাতরা ঢাকায় এবং বিদেশে গিয়ে একই ডিজাইনের পোশাক বেশি দামে ক্রয় করছেন। কিন্তু এখন থেকে চট্টগ্রাম শহরে প্রেম’স কালেকশনে এক্সক্লুসিভ সব ডিজাইনের পোশাক পাওয়া যাবে। গত ২৫ বছর যাবত আমি এ দেশের ফ্যাশনের সাথে জড়িত।

ফ্যাশন শো’তে অংশগ্রহণ করা তারকারা বলেন, আগে ফ্যাশনেবল কাপড়ের জন্য আমাদেরকে ভারতে যেতে হতো। সময় বাঁচাতে ঢাকাতে গিয়ে এমন কাপড় সংগ্রহ করতে হতো। কিন্তু এখন চট্টগ্রামে এমন এক্সক্লুসিভ ডিজাইনের ফ্যাশনেবল কাপড় কালেকশনে সবার জন্য সুবিধা হয়েছে। এতে চট্টগ্রামের ফ্যাশনারদের জন্যও অনেকটা সুবিধা হয়েছে।

উল্লেখ্য, গত বছর চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম'স কালেকশন্সের শোরুমের উদ্বোধন হয়।

-সিভয়েস/এমএম/এসএ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়