Cvoice24.com


জোরারগঞ্জে পাগলের কোদালের কোপে বৃদ্ধা নিহত

প্রকাশিত: ০৯:০৬, ১৫ মে ২০১৯
জোরারগঞ্জে পাগলের কোদালের কোপে বৃদ্ধা নিহত

বৃদ্ধার ঘাতক

মিরসরাইয়ের জোরারগঞ্জে পাগলের কোদালের কোপে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন।  ১৪ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলার জোরারগঞ্জ থানাধীন ধুম ইউনিয়নের দক্ষিণ নাহেরপুর গ্রামে ঘটনা ঘটে। নিহত বৃদ্ধার নাম মোমেনা খাতুন (৮৯)। তিনি ওই এলাকার মৃত আমির হোসেনের স্ত্রী।  

নিহতের ছেলে বশির জানায়, মঙ্গলবার দুুুপুরে তাদের বাড়ির আাঙ্গিনায় একটি পানির কল বসানোর কাজ করছিল স্থানীয় মিস্ত্রিরা। এসময় বৃদ্ধা কাজের অগ্রগতি দেখার জন্য ঘটনাস্থলে গেলে রাস্তা থেকে এক পাগল এসে অতর্কিতভাবে মিস্ত্রিদের ব্যবহৃত কোদাল নিয়ে বৃদ্ধাকে মাথায় কুপিয়ে জখম করে। 

এ সময় বৃদ্ধার চিৎকারে পরিবারের লোকজন এসে তাকে বারইয়াহাট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চমেক হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান। 

এদিকে স্থানীয়রা পাগলকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। পুলিশের জিজ্ঞাসায় পাগল বলে, তার নাম মান্না ভাই (৩৫), তার বাড়ি কুষ্টিয়া। বাকি ঠিকানা বলতে পারে না। এ বিষয়ে বুধবার সকালে নিহতের ছেলে বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলী জানান, বৃদ্ধাকে হত্যার ঘটনায় ওই পাগলকে আটক করা হয়েছ। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দেয়া হয়েছে। পাগলের ঠিকানা যাচাই বাছাইসহ বাকি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

সিভয়েস/আই  

জোরারগঞ্জ প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়