Cvoice24.com


নববর্ষে রেল যাত্রীরা পেলেন স্পেশাল সেবা

প্রকাশিত: ১৫:৫৫, ১৪ এপ্রিল ২০১৯
নববর্ষে রেল যাত্রীরা পেলেন স্পেশাল সেবা

বছরের প্রথম দিনে যারা ট্রেনে ভ্রমণ করছে, তাদের সবাইকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ। সেই সাথে স্পেশাল নাস্তার পাশাপাশি যাত্রীদের জন্য রাখা হয়েছে আকর্ষণীয় উপহার। প্রতি বগিতে জনকে লটারির মাধ্যমে বিশেষ পুরস্কার দেয়ার ব্যবস্থা করেছিল রেলওয়ে কর্তৃপক্ষ।

রোববার বিকেল ৫টায় সরেজমিনে গিয়ে দেখা যায়,  রেল বগিতে যাত্রীদের সাথে রেল কর্তৃপক্ষের অনেকে একসঙ্গে মিলেমিশে পালন করেছেন বাংলা নববর্ষ।

কথা হয় মনির মিরাজ নামে এক যাত্রীর সাথে। তিনি বলেন, আমাদের বগিতে লটারিতে দুজন নির্বাচিত হয়। এই দুজনের মধ্যে আমিও নির্বাচিত হই। পুরস্কার হিসেবে পেয়েছি একটি ছাতা।

আরেক যাত্রী ইরফান বলেন, আমার বগিতেও দুজন লটারিতে নির্বাচিত হয়েছে। যদিও আমার কপাল খারাপ, আমি নির্বাচিত হইনি। তবে রেল কর্তৃপক্ষের এমন আয়োজন দেখে অনেক ভালো লাগলো।

অন্যান্য যাত্রীরা বলেন, রেল কর্তৃপক্ষের এমন আয়োজন আমাদের অবাক করে দিয়েছে। তাদের এ ধরণের আয়োজন নতুন বছরকে আরো সৌন্দয্য মন্ডিত করে তুলেছে। এ জন্য রেলওয়ে কর্তৃপক্ষকে ধন্যবাদ।

বিষয়ে জানতে চট্টগ্রাম রেলওয়ে ব্যবস্থাপক বোরহান উদ্দিন সিভয়েসকে বলেন, নববর্ষকে ঘিরেই আমাদের আয়োজন। অনেকে আছেন যাদের অফিসের কাজে বা ব্যক্তিগত কাজে বাইরে যেতে হচ্ছে। তাদের সবার কথা চিন্তা করেই রেলওয়ের পক্ষ থেকে এমন আয়োজন প্রত্যেক যাত্রীদের জন্যেই আমরা নাস্তার ব্যবস্থা করেছি। পাশাপাশি প্রতি বগি থেকে দুজন করে পুরস্কারের জন্য লটারির মাধ্যমে নির্বাচন করেছি।

-সিভয়েস/এমএম/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়