Cvoice24.com


বর্ষবরণকে ঘিরে সিআরবিতে উপচে পড়া ভীড়

প্রকাশিত: ০৬:৩৯, ১৪ এপ্রিল ২০১৯
বর্ষবরণকে ঘিরে সিআরবিতে উপচে পড়া ভীড়

সিআরবিতে বর্ষবরণ অনুষ্ঠান ঘিরে বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে ভীড়। সকাল থেকে অনুষ্ঠানস্থলে মানুষের ভীড়ে সিআরবি শিরীষতলা পরিণত হয়েছে লোকে লোকারণ্যে। শিশু, কিশোর, যুবক, যুবতী সহ নানান বয়সের মানুষ অংশ নিয়েছে এ আয়োজনে।

বৈশাখী উৎসবকে ঘিরে সকাল থেকেই শাড়ি, পাঞ্জাবি, ফতুয়া সহ নজরকাড়া বৈশাখী সাজে বিভিন্ন বয়সের নানান শ্রেনী পেশার লোকজন আসতে আরম্ভ করে সিআরবিতে। বেলা বাড়ার সঙ্গে পাল্লা দিয়ে তা রূপ নেয় জনস্রোতে।

তিন বছরের শিশু সামিহাকে নিয়ে আসা আজগর হোসেন সিভয়েসকে বলেন, মেয়েকে নিজের সংস্কৃতির সাথে পরিচয় করে দিতেই এখানে এসেছি। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাইফা আফরোজ বলেন, প্রতিবারই বৈশাখী অনুষ্ঠানে সিআরবিতে আসি।  এখানে একটা প্রাণের উচ্ছ্বাস আছে। আর আছে প্রকৃতির সুনিবিড় সহচার্য। 

নববর্ষের আয়োজনকে ঘিরে সিএমপির কড়া নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে মাঝবয়সী ফরহাদ হোসেন বলেন, নিরাপত্তার কড়াকড়ি দেখতে পেলাম। কিন্তু ভেতরের পরিবেশ খুবই ভাল৷ সবাই যে যার মত করে উপভোগ করছে।

উল্লেখ্য সিআরবিতে ৭.৪৫ মিনিটে শুরু হওয়া বর্ষবরণের উৎসবের প্রথম পর্বে দলীয় সাংস্কৃতিক পরিবেশনা চলছে এখন। প্রথম পর্বের অনুষ্ঠানমালা চলবে বিকেল দুইটা পর্যন্ত।

সিভয়েস/এআরটি/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়