image

রাঙামাটিতে আওয়ামীলীগ নেতা হত্যা মামলায় আটক ১

image

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে হত্যার ৪ দিন পর উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মনির হোসেন বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ আলী মামলার দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, মামলায় উপজেলা জেএসএস এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শুভ মঙ্গল চাকমাসহ ২০ জনকে এজাহারে নাম উল্লেখ করে আরো ৭-৮ জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এদিকে এ ঘটনায় রাঙামাটি সদরের পৌরসভা বলপিয়ে আদম এলাকা থেকে শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে স্নেহাশীষ চাকমা ওরফে আশিষ নামের এক ব্যক্তিকে আটক করেছে যৌথবাহিনী।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, 'যৌথবাহিনী সন্দেহ ভাজন হিসেবে এক ব্যক্তিকে আটক করেছে। তিনি বর্তমানে থানায় আছে, তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাঙামাটি বিলাইছড়ি সাজেক ইউনিয়ন থেকে উপজেলা নির্বাচনের ভোট শেষে উপজেলা সদরে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা।

সিভয়েস/এএস

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018