Cvoice24.com

১৩ গুণীজনকে সম্মাননা প্রদান
আনন্দ-উৎসবে চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের একদিন

প্রকাশিত: ১৫:২৯, ১২ ফেব্রুয়ারি ২০১৯
আনন্দ-উৎসবে চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের একদিন

চট্টগ্রাম সাংস্কৃতিক পরিষদের সদস্যদের বার্ষিক পিকনিক ও মিলনমেলা সম্পন্ন হয়েছে। দিনব্যাপী এ মিলনমেলায় সংগঠনের সদস্য ও তাদের পরিবারবর্গ আনন্দ উৎসবে মেতে ওঠেন। নৌবিহার, র‌্যাফেল ড্র, বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে পরিপূর্ণ ছিল এ মিলনমেলা।

শুক্রবার কর্ণফুলী পেপার মিলস্থ অডিটরিয়ামে মিলনমেলা উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। পেপার মিলস্থ মতিউর রহমান মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি এসএম ফরিদুল হক। পরিষদের সাধারণ সম্পাদক শহীদ ফারুকীর সঞ্চলনায় অনুষ্ঠানে সাংস্কৃতিক কর্মকাণ্ডে স্ব স্ব ক্ষেত্রে অবদানের জন্য গুণীদের পরিষদের মনোগ্রাম খচিত ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

সংবর্ধিতরা হলেন- চিত্র নির্মাতা নুরুল ইসলাম নুরু, কবি ও সংগীত শিল্পী উত্তম কুমার আচার্য্য, চিত্রনায়ক রোকন, গীতিকবি এসএম. ফরিদুল হক, লেখক এসজিএস জহির উদ্দিন, নাট্যনির্মাতা মহসিন চৌধুরী, সাংবাদিক ও অভিনেতা সরোজ আহমেদ, সাংস্কৃতিককর্মী মোহাম্মদ আনিসুর রহমান, সাংবাদিক বিশ্বজিৎ পাল, অভিনেতা মিজানুর রহমান চৌধুরী বাবু, সমাজকর্মী সাহাব উদ্দিন রাশেদ, নির্মাতা সাইফ আজাদ ও সাংস্কৃতিককর্মী শাকিল আরাফাত।

বক্তব্য রাখেন পরিষদের কর্মকর্তা ও সংবর্ধিত গুণীজনরা। এরপর পরিষদের সদস্য বেতার টেলিভিশনের নিয়মিত শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এর আগে পরিষদের পুরুষ ও মহিলা সদস্যদের চেয়ার খেলা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শেষে র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

-সিভয়েস/এসএ

সিভয়েস প্রতিবেদক 

সর্বশেষ

পাঠকপ্রিয়