Cvoice24.com


সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

প্রকাশিত: ০৯:৫৪, ১১ ফেব্রুয়ারি ২০১৯
সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন।

সাগর-রুনি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন থেকে সাগর-রুনি হত্যাকাণ্ডের মূলহোতাদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে সাংবাদিক নেতারা বলেন, সাংবাদিক হত্যাকাণ্ড ঘটিয়ে রক্ষা পাওয়ার কারণে একের পর এক সাংবাদিক হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। সাংবাদিকরা দেশের জন্য জীবনবাজি রেখে কাজ করলেও বর্তমান সময়ে সংবাদকর্মীরা নিরাপদ নয়। তাই সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করাসহ সাগর-রুনি দম্পতি হত্যাকারীদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করা এখন সময়ের দাবি। 

কেইউজের সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে জেলা শহরের শাপলা চত্বরে অনুষ্ঠিত মাননবন্ধনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা তরুণ ভট্টাচার্য্য, বাংলাভিশন প্রতিনিধি এইচ এম প্রফুল্ল, কেইউজের সাধারণ সম্পাদক কানন আচার্য্য, একাত্তর টিভি ও দৈনক দেশ রুপান্তর প্রতিনিধি রূপায়ন তালুকদার, যমুনা টিভির প্রতিনিধি শাহরিয়ার ইউনুছ, আমাদের সময় প্রতিনিধি রফিকুল ইসলাম এবং শংকর চৌধুরী এবং আল-মামুন। 

এসময় কেইউজের যুগ্ম সম্পাদক রিপন সরকার, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক, সাংবাদিক আবু তৈয়ব, বিপ্লব তালুকদার, সাইফুল ইসলাম, মোফাজ্জল হোসেন ইলিয়াস, তাপস ত্রিপুরা, লাপ্রু মারমা প্রমুখ।

-সিভয়েস/এসএইচ
 

খাগড়াছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়