Cvoice24.com


মহেশখালীতে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

প্রকাশিত: ০৬:৪৫, ১০ ফেব্রুয়ারি ২০১৯
মহেশখালীতে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

প্রতীকি ছবি

মহেশখালী উপজেলার কালারমারছড়ায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ৬ ফেব্রুয়ারি মামলাটি রুজু করেন মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর। থানা সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 

মামলায় ধর্ষক আবু হানিফসহ (২৬) ছয়জনকে আসামি করা হয়েছে। অন্যান্য আসামিরা হলেন- ইসমাঈল হোসেন (২০), কালামিয়ার পুত্র আবদু সালাম (৩৮), মাহমুদুল হকের পুত্র এহছান (১৮), আবদুর রহমানের পুত্র ইকবাল ফারুক (৩২) ও রফিক উদ্দীনের পুত্র আজগর (২৭)।

মামলার এজহারে বলা হয়, ২৮ জানুয়ারি ইউনুছখালী নাসির উদ্দীন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাড়ি আসার পথে ইউনুছ এলাকার ইসমাঈলের পুত্র আবু হানিফের নেতৃত্বে একই এলাকার মো. হোসেনের পুত্র ইসমাঈল হোসেন, কালামিয়ার পুত্র আবদু সালাম, মাহমুদুল হকের পুত্র এহছান, আবদুর রহমানের পুত্র ইকবাল ফারুক, রফিক উদ্দীনের পুত্র আজগর মিলে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে পাশের তাদের একটি আস্তানায় নিয়ে যায়। সেখানে প্রধান আসামি আবু হানিফ মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করেন। এসময় তার সহযোগিরা তাকে পাহারা দেয়।

অনেক রাত হলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন মেয়েকে খুঁজতে বের হন। এক পর্যায়ে পশ্চিম ইউনুছখালীর ধর্ষকদের আস্তানা থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তাৎক্ষণিক তাকে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বলেন, তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে। তাই ধর্ষক ও সহযোগিদের আসামি করে মামলা রুজু করা হয়েছে।

-সিভয়েস/এসএইচ

মহেশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়