Cvoice24.com


হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবার

প্রকাশিত: ০৯:৫২, ১১ জানুয়ারি ২০১৯
হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব ১১ পরিবার

হাটহাজারীতে অগ্নিকাণ্ডে পুুড়ে যাওয়া বসতঘর।

হাটহাজারী উপজেলার গড়দুয়ারায় ভয়াবহ অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে গেছে ১১ পরিবার।

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে আনিস মেম্বারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৭ লক্ষাধিক টাকা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রান্নাঘরের চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন, ফয়েজ আহম্মদের ছেলে মনজুরুল আলম ও নাজিম উদ্দীন, জালাল আহমদের স্ত্রী জাহানারা বেগম ও তাঁর দুই ছেলে জামাল উদ্দীন ও মো. রিদুয়ান, মৃত নুর মিয়ার ছেলে মো. দিদারুল আলম ও শিরু আকতার, মৃত ফুল মিয়ার ছেলেমো. ইসমাইল, মো. ইসমাইলের ছেলে মো. আইয়ুব, রহমত উল্লাহর স্ত্রী জিনু আকতার, জালাল আহম্মদের মেয়ে রিজিয়া।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মনজুরুল আলমের রান্না ঘরের চুলা থেকে হঠাৎ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তে আগুনে চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয়রা এবং খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ব্যর্থ হলে মুহুর্তে ১১টি পরিবারের বসতঘরের যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারের সদস্যরা বর্তমানে খোলা আকাশের নিচে মানবেতর জীবন-যাপন করছে।

এদিকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন আজ বিকালে আর্থিক সহযোগীতা, শুকনা খাবার, শীতবস্ত্র দিবেন বলে প্রতিবেদককে নিশ্চিত করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ।

সিভয়েস/এএইচ

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়