image

শেখ হাসিনার আস্থার প্রতিদান দেবো : জাবেদ

image

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়ে যে আস্থা রেখেছেন, আমি তার প্রতিদান দেবো। ভূমি মন্ত্রণালয়ে কোনো ধরণের দুর্নীতি সহ্য করা হবে না। এই মন্ত্রণালয়কে জনগণকে সঙ্গে নিয়ে টপ ফাইভে নিয়ে যাবো।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের ভিভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি। পূর্ণমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর বৃহস্পতিবার চট্টগ্রামে আসেন তিনি।

ভূমি মন্ত্রণালয়ে বৈপ্লবিক পরিবর্তন আনা হবে উল্লেখ করে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, মন্ত্রণালয় সামলানো একটি গুরু দায়িত্ব। এখানে জনগণের জন্য কাজ করার প্রচুর সুযোগ আছে। ভূমি মন্ত্রণালয় হবে জনগণকে সেবা দেওয়ার মন্ত্রণালয়। দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই। সফল হতে চাই। ব্যর্থতার দায়ভার নিয়ে মন্ত্রণালয় ছেড়ে যাবো না বলেও জানান তিনি।

বিমান বন্দরে ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে স্বাগত জানানোর জন্য উপস্থিত ছিলেন চট্টগ্রাম  জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন, পুলিশ সুপার নুরে আলম মিনা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য বোরহান উদ্দীন চৌধুরী মুরাদ কলিম উদ্দীন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের চট্টগ্রামে আসাকে কেন্দ্র করে বিমানবন্দরে চট্টলবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দিতে কয়েকদিন ধরেই ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়।

-সিভয়েস/ইএ/এসএ

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018