Cvoice24.com


২৫ জানুয়ারি মন্ত্রীদের সংবর্ধনা দেবে নগর আ’লীগ

প্রকাশিত: ১৪:০৬, ১০ জানুয়ারি ২০১৯
২৫ জানুয়ারি মন্ত্রীদের সংবর্ধনা দেবে নগর আ’লীগ

ছবি: আজীম অনন

একাদশ জাতীয় সংসদের মন্ত্রী পরিষদে চট্টগ্রাম থেকে চার সাংসদ স্থান পেয়েছেন। তাঁদের মধ্যে তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন ড. হাসান মাহমুদ, ভূমি মন্ত্রণালয়ের দায়িত্বে সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর পদ পেয়েছেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন বীর বাহাদুর। সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত চট্টগ্রামের চার সাংসদকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মহানগর আওয়ামী লীগ। 

আগামী ২৫ জানুয়ারি লালদিঘী মাঠে মন্ত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। নগরীর ৪১ ওয়ার্ড, থানা, ইউনিট আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে সমন্বিত করে বড় পরিসরে আয়োজন করা হবে এই সংবর্ধনার। 

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিকালে কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এ আয়োজনের কথা ঘোষণা করেন। 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, এডভোকেট  ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর প্রমুখ। 

সভায় নগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড, ইউনিটসহ অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/ইউডি/এসএ/এমইউ

সিভয়েস প্রতিবেদক 

সর্বশেষ

পাঠকপ্রিয়