Cvoice24.com


চট্টগ্রামের চার মন্ত্রীর সরকারি পিএস হলেন যাঁরা

প্রকাশিত: ০৮:০৯, ১০ জানুয়ারি ২০১৯
চট্টগ্রামের চার মন্ত্রীর সরকারি পিএস হলেন যাঁরা

ফাইল ছবি

টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের নতুন মন্ত্রিসভায় চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম থেকে স্থান পেয়েছেন চারজন। এই চারজনসহ ৪৬ জনের জন্য প্রত্যোকের একজন করে একান্ত সচিব (পিএস) নিয়োগ দিয়েছে সরকার।

দ্য মিনিস্টার্স, মিনিস্টার্স অব স্টেট অ্যান্ড ডেপুটি মিনিস্টার্স অ্যাক্ট, ২০১৬ অনুযায়ী একান্ত সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে। উপসচিব পদমর্যাদার এসব কর্মকর্তাদের নিয়োগ দিয়ে মঙ্গলবার (৮ জানুয়ারি) স্বাক্ষর করা আলাদা দু’টি আদেশ বুধবার (৯ জানুয়ারি) প্রকাশ করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রামের চার মন্ত্রীর একান্ত সচিব হিসেবে (পিএস)র যারা দায়িত্ব পালন করবেন তারা হলেন, তথ্যমন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদের সঙ্গে জনপ্রশাসনের উপসচিব মো. আরিফ নাজমুল আহসান, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর সঙ্গে স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মো. হাফিজুর রহমান চৌধুরী, শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর (নওফেল) সঙ্গে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. শাহগীর আলম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিংয়ের সঙ্গে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব বিশ্বাস রাসেল হুসাইন।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়