Cvoice24.com


বিএনপি নেতা সফু আবারো রিমান্ডে

প্রকাশিত: ১৪:২৭, ৫ ডিসেম্বর ২০১৮
বিএনপি নেতা সফু আবারো রিমান্ডে

বিএনপি’র ‌স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সফুকে ফের একদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। রাজধানীর পল্টন থানায় নাশকতার অভিযোগে দায়ের করা মামলায় তাকে রিমান্ডে পাঠানো হয়।

আজ বুধবার (৫ ডিসেম্বর) বিকালে ঢাকার মহানগর হাকিম আদালতের বিচারক আশেক ইমাম এই আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন আসামি সফুর বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সফুর বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন  ঢাকা মহানগর হাকিম আদালত। আদালতে আসামি পক্ষের আইনজীবী ইকবাল হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নাকচ করে একদিনের রিমান্ডে পাঠান। গত ১ ডিসেম্বরসরফত আলী সফুকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার মতে, চলতি বছরের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমান’সহ অন্যান্যদের বিরুদ্ধে সাজার রায় ঘোষণা করা হয়। এর প্রতিবাদে মীর সরাফত আলী সফুসহ ৫০-৬০ জন পল্টন মডেল থানার রাস্তায় বেরিকেড দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পুলিশের ওপর ইট-পাটকেল ও ককটেল নিক্ষেপ করে। ওই ঘটনায় পুলিশ পল্টন মডেল থানায় নাশকতার অভিযোগে মামলাটি দায়ের করেন।

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়