Cvoice24.com


গড়াতে গড়াতে ভাইরাল!

প্রকাশিত: ১০:৪৮, ১৬ জুলাই ২০১৮
গড়াতে গড়াতে ভাইরাল!

সামাজিক যোগাযোগ মাধ্যমে কখন যে কী 'ভাইরাল' হয় বোঝা মুশকিল। তরুণীর চোখ মারা থেকে শুরু করে রবীন্দ্রনাথের গানকে 'বিকৃত' করা বেসুরো গায়ক— আচমকাই কমেন্ট, শেয়ারে ভেসে তা ছড়িয়ে পড়ে অন্তর্জালের এপাড়া থেকে ওপাড়া।

মাইক সাকাসেগাওয়া নামের এক ভদ্রলোকও কি ভাবতে পেরেছিলেন— পথের ধারে পড়ে থাকা একটা লেবু তাকে রাতারাতি এনে দেবে তারকাখ্যাতি! মাত্র দিন চারেক আগে তার আপলোড করা সেই 'লেমন ভিডিও' দেখা হয়েছে প্রায় ১ কোটি বার!

মাইকের টুইটার অ্যাকাউন্ট বলছে, ভদ্রলোক লেখক, ফটোগ্রাফার ও পডকাস্টার। শিল্প, সাহিত্য, রাজনীতি নিয়ে নানা সময়ে নানা পোস্ট করেন চলেন। সেই তিনিই একদিন পথ চলতে গিয়ে খেয়াল করেন— একটি লেবু গড়িয়ে যাচ্ছে। যাচ্ছে তো যাচ্ছেই, যেন পথের শেষ নেই!

এভাবে প্রায় সিকি মাইল ভ্রমণ করে সেই লেবু। আর লেবুর এই গড়িয়ে গড়িয়ে ভ্রমণ দৃশ্য ধারণ করে ফেলেন মাইক। আর তারপর সেটি নিজের টুইটার অ্যাকাউন্টে আপলোডও করে দেন। এরপর বাকিটা তার জন্য শুধুই বিস্ময়ের। ভিডিওটি দ্রুতই হয়ে পড়ে ভাইরাল। ১১ জুলাই টুইটারে ভিডিওটি আপলোড করার পর এখন পর্যন্ত তা দেখা হয়েছে ৯২ লাখেরও বেশি বার।

এই ভিডিওর কল্যাণে টুইটারে মাইকের ফলোয়ার বা অনুসারীর সংখ্যা বাড়ছে হু হু করে। মাইক অবশ্য জানিয়ে দিয়েছেন, তিনি মোটেই 'রসস্নিগ্ধ' লোক নন। তবে তাতে কান দিতে যেন বইয়েই গেছে টুইটার ব্যবহারকারীদের। আশ্চর্য লেবুর দৌলতে এখন সবাই যেন তার পিছু পিছু চলতে চায় 'ফলোয়ার' হয়ে। সূত্র: এবেলা

সিভয়েস/এএইচ

বিচিত্র বিশ্ব ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়