মান্নান-তুহিন পরিষদকে স্বাগত জানালেন তৃণমূল
সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

প্রকাশিত: ১২:১৪, ৭ জুলাই ২০১৮
সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

ছবি : প্রতিনিধি

নবগঠিত সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ গাড়িবহরের মাধম্যে সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে শোডাউন করেছে। 

গত শুক্রবার (৬ জুলাই) চট্টগ্রাম শহর থেকে নবনির্বাচিত ছাত্রলীগ সভাপতি আবদুল মন্নান এবং সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিনের  নেতৃত্বে এ শোডাউন এ অংশ নেয় বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি-সম্পাদকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। সাতকানিয়া কেরানীহাট, ডলুব্রীজসহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন নবনির্বাচিত নেতৃবৃন্দ। এ পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক রাশেদুল আরেফিন জিসান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ জুনাইদ, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ইসমাইল আশেক, যুগ্ন সম্পাদক  রিদুয়ান লাভলু এবং উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক হারেজ মোহাম্মদ প্রমুখ। 

পথসভায় বক্তারা বলেন, ছাত্রলীগ ইতিহাস ঐতিহ্যে ভরা বঙ্গবন্ধুর গড়া একটি সংগঠন। নতুন নেতৃবৃন্দ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য রক্ষা করে ছাত্রলীগের কর্মকান্ডকে প্রসারিত করবেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মন্নান বলেন, সাতকানিয়া লোহাগাড়া জামায়াত-অধ্যুষিত ছিল। কিন্ত সাতকানিয়া লোহাগাড়ায় মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নদভী যে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন তাতে এ এলাকার জনগণ বুঝে গেছেন উন্নয়নের জন্য কোন সরকার প্রয়োজন। 

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন বলেন, ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্যে ভরা একটি সংগঠন। দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দসহ ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ আমাদের উপর আস্থা রাখার জন্য। পথসভা শেষে নেতৃবৃন্দ সাংসদ আবু রেজা নদভী এবং উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দীনের বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করেন।

সিভয়েস/ইএইচ/এমআইএম

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়