দীর্ঘদিন পর কমিটি ঘোষণা
সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ১৫:৩৯, ২১ জুন ২০১৮
সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

ছবি: প্রতিনিধি

সুদীর্ঘ বছর পর সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগ। সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের বিভিন্ন কলেজ, ইউনিয়ন, ওয়ার্ড শাখার আয়োজনে আনন্দ মিছিলে অংশগ্রহণ করে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী। আনন্দমিছিলটি সাতকানিয়া রাস্তার মাথা থেকে কেরানীহাট পর্যন্ত প্রদক্ষিণ করে। 

মিছিল শেষে কেরানীহাট হক টাওয়ার চত্ত্বরে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।  দীর্ঘদিন পর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন ‌‌'দীর্ঘ বছর উপজেলা ছাত্রলীগের কমিটি না থাকায় সংগঠনের কার্যক্রম স্থবির ছিল। বর্তমান উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে নতুন করে উজ্জীবিত হবে ছাত্রলীগ কর্মী। প্রায় দীর্ঘ একযুগ পর আবদুল মন্নানকে সভাপতি এবং তুহিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে দক্ষিণ জেলা ছাত্রলীগ। 

বুধবার (২০ জুন) দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ বোরহান উদ্দীন এবং সাধারণ সম্পাদক আবু তাহের এ কমিটির অনুমোদন দেয়। 

এ ব্যাপারে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তুহিন চৌধুরী জানান, দীর্ঘদিন জেলা ছাত্রলীগের কমিটি না থাকায় ঝুলে ছিল উপজেলা ছাত্রলীগের কমিটি। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ দক্ষিণ জেলা কমিটি অনুমোদন দেন। দক্ষিণ জেলা সভাপতি বোরহান উদ্দীন এবং সাধারণ সম্পাদক আবু তাহের নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রতিটি ইউনিটে ছাত্রলীগ কর্মীদের সুসংগঠিত করতে। তিনি আরো জানান, নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে অতি শীঘ্রই ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে কমিটি গঠন করে সংগঠনকে শক্তিশালী করা হবে।

সিভয়েস/এএসএস/এমআইএম

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়