Cvoice24.com

চট্টগ্রামের কণ্ঠস্বরে পরিণত ‘সিভয়েস’

প্রকাশিত: ১৮:৪৭, ২৬ মে ২০১৮
চট্টগ্রামের কণ্ঠস্বরে পরিণত ‘সিভয়েস’

সিভয়েস টোয়েন্টিফোর ডটকম’র প্রতিনিধি সম্মেলনে জেলা-উপজেলা প্রতিনিধিদের সাথে সম্পাদক ও কর্মকর্তাবৃন্দ। ছবি: সিভয়েস

অনুষ্ঠিত হলো সংবাদভিত্তিক ওয়েব পোর্টাল সিভয়েস টোয়েন্টিফোর ডটকম’এর প্রতিনিধি সম্মেলন। শনিবার (২৬ মে) বিকেল চারটায় নগরীর খুলশিতে পোর্টালটির নিজস্ব কার্যালয়ে চট্টগ্রামের সকল জেলা ও উপজেলায় কর্মরত প্রতিনিধিদের নিয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সিভয়েসের প্রতিনিধিরা এক মুক্ত আলোচনায় অংশ নেয়। আলোচনায় সংবাদের মানোন্নয়ন, রিপোর্টিংয়ের কলাকৌশলসহ নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সিভয়েস সম্পাদক এম নাসিরুল হক, ব্যবস্থাপনা সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী, চীফ রিপোর্টার আশরাফ আহমেদ, পরিকল্পনা সম্পাদক হিমাদ্রী রাহা, সিনিয়র রিপোর্টার সরোজ আহমেদ, সহ-সম্পাদক রাজীব চক্রবর্ত্তী, এহছানুল হক ও রাশিদুল হাসান শাহেদ, স্টাফ রিপোর্টার আব্দুস সাত্তার, বিশেষ প্রতিনিধি ওয়াসিম আহমেদ, স্টাফ রিপোর্টার কে এম জাহেদ, মনিরুল ইসলাম মুন্না, শাহাদাৎ চৌধুরী, মিনহাজুল ইসলাম ও ইমরান এমি এসময় উপস্থিত ছিলেন।

 

এছাড়া জেলা প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি প্রতিনিধি প্রদীপ চৌধুরী, রাঙামাটি প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু, বান্দরবান প্রতিনিধি রিমন পালিত, কক্সবাজার প্রতিনিধি আজিম নিহাদ ও মুহিবুল্লাহ মুহিব, মিরসরাই প্রতিনিধি এম আনোয়ার হোসাইন, বাঁশখালী প্রতিনিধি মো. মিজান বিন তাহের, রাউজান প্রতিনিধি মো. হাবিবুর রহমান, আনোয়ারা প্রতিনিধি সুমন শাহ, রাঙ্গুনিয়া প্রতিনিধি জগলুল হুদা, বোয়ালখালী প্রতিনিধি রাজু দে, ফটিকছড়ি প্রতিনিধি রফিকুল ইসলাম, লোহাগাড়া প্রতিনিধি মোঃ জাহেদুল ইসলাম, চকরিয়া-পেকুয়া প্রতিনিধি ইমরান হোসেন ও সীতাকুন্ড প্রতিনিধি ইমরান হোসাইন।  

সিভয়েস চট্টগ্রামের কণ্ঠস্বরে পরিণত হয়েছে উল্লেখ করে সম্পাদক এম নাসিরুল হক বলেন, একজন ভালো সংবাদকর্মী হতে গেলে পরিশ্রমের কোন বিকল্প নেই। তাই একজন দক্ষ সংবাদকর্মী হিসেবে গড়ে উঠতে হলে চোখ কান খোলা রেখে পরিশ্রম করে যেতে হবে।

ব্যবস্থাপনা সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী বলেন, একটি অনলাইন পোর্টালকে এগিয়ে নিতে হলে মুহুর্তের সংবাদ মুহুর্তেই পাঠাতে হবে। তাই উপজেলা প্রতিনিধিদের এসব ব্যাপারে সচেতন হতে হবে।  

পরে এপ্রিল মাসের সেরা রিপোর্টারদের পুরস্কৃত করা হয়। এতে জেলা প্রতিনিধিদের মধ্যে কক্সবাজারের আজিম নিহাদ ও উপজেলা প্রতিনিধিদের মধ্যে ফটিকছড়ির হাবিবুর রহমান ও হেড অফিস থেকে মিনহাজুল ইসলাম সেরা রিপোর্টার নির্বাচিত হয়। সম্পাদক এম নাসিরুল হক, ব্যবস্থাপনা সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী নির্বাচিত সেরা রিপোর্টারদের হাতে পুরস্কারের সম্মানী তুলে দেন।

-সিভয়েস/এইচআর/এসএ/কেএম

9

সর্বশেষ

পাঠকপ্রিয়