Cvoice24.com

হেলিকপ্টারে নেওয়া হলো সিএমএইচ 
করোনামুক্ত হয়ে বান্দরবানে ফিরবেন, আশা বীর বাহাদুরের

প্রকাশিত: ০৭:৩৬, ৭ জুন ২০২০
করোনামুক্ত হয়ে বান্দরবানে ফিরবেন, আশা বীর বাহাদুরের

ছবি: সিভয়েস

করোনাভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে৷

রোববার (৭ জুন) সকাল ১০ টায় বাসা থেকে প্রথমে গাড়িতে করে সেনাবাহিনীর হেলিপ্যাডে নেওয়া হয়। সেখান থেকে হেলিকপ্টারে করে তাকে সিএমএইচে নেওয়া হয়। 

বান্দরবান ছাড়ার আগে নিজ বাসার সামনে উপস্থিত সাংবাদিকদের বীর বাহাদুর বলেন, 'আমি সুস্থ আছি। আমার মনোবল ও বিশ্বাস থেকে বলছি, আমি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আসবো। আমার জন্য সকল বান্দরবানবাসী তথা আপামর জনসাধারণের দোয়া এবং আশীর্বাদ কামনা করেছি।'

এর আগে, শনিবার রাতে বান্দরবান জেলা সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জানিয়েছেন, বৃহস্পপতিবার নমুনা জমা দেওয়ার পর শনিবার রাতে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে পজেটিভ আসে মন্ত্রী বীর বাহাদুরের। এই প্রথম কোনও মন্ত্রীর শরীরে করোনাভাইরাস হানা দিল বাংলাদেশে।    

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, বান্দরবান জেলায় নতুন করে আরো নয়জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এঁরা হলেন জেলা সদরের ফায়ার সার্ভিস এলাকার বাসিন্দা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও ছয়বারের নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং, হাফেজঘোনা এলাকার বাসিন্দা কৃষি ব্যাংকের ম্যানেজারের পরিবারের তিনজন, পার্বত্য জেলা পরিষদের কর্মচারী গোরস্তান মসজিদ এলাকার বাসিন্দা এবং রুমা উপজেলার তিনজন ও নাইক্ষ্যংছড়ি উপজেলার একজন।  এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যাটা বেড়ে দাঁড়াল ৪৬ জনে।

সদর হাসপাতালে চিকিৎসাধীন শনাক্ত রোগী আছে ছয়জন। উপসর্গ থাকা নমুনা সংগ্রহ করা রোগী আছে চারজন। সুস্থ হয়েছে ১৪ জন করোনা রোগী।

-সিভয়েস/এসসি

বান্দরবান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়