Cvoice24.com


পরীক্ষায় ফেল করায় হোটেলে তরুণের আত্মগোপন, উদ্ধার করলো পুলিশ

প্রকাশিত: ১৭:৫৩, ৬ জুন ২০২০
পরীক্ষায় ফেল করায় হোটেলে তরুণের আত্মগোপন, উদ্ধার করলো পুলিশ

ফাইল ছবি

নগরীর ব্রিক ফিল্ড রোডের বাসা থেকে রেজাল্ড দেখার কথা বলে বের হয়ে নিখোঁজ হওয়া ১৭ বছরের এক তরুণকে উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার (৬ জুন) তথ্য প্রযুক্তি ব্যবহার করে পাঁচলাইশের চক ইন হোটেলে প্রথমে তার অবস্থান শনাক্ত এবং পরে অভিযান চালিয়ে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

এসএসসি পরীক্ষার ফলাফলে ফেল আসায় বাসা থেকে ওই তরুণ নগরীর পাঁচলাইশ এলাকার অলি খাঁ মোড়ের চক ইন হোটেলে নিজেকে আত্মগোপন করেন। বাসা থেকে আসার সময় মায়ের রাখা ৭ হাজার টাকা সাথে করে নিয়ে আসেন বলেও উদ্ধার পরবর্তী ওই তরুণ পুলিশকে জানায়।
 
উদ্ধারকৃত তরুণের নাম অভিজিৎ চক্রবর্ত্তী (১৭)। সে পটিয়ার গুয়াতলী এলাকার প্রদীপ চক্রবর্ত্তীর সন্তান।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৩১ মে ব্রিক ফিল্ড রোডের বাসা থেকে এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখার জন্য বের হয়ে রাত পর্যন্ত বাসায় ফিরে না আসায় তার পিতা কোতোয়ালী থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে পাঁচলাইশের অলি খাঁ মোড়ের চক ইন হোটেলে প্রথমে তাকে শনাক্ত করা হয়। একপর্যায়ে সেখান থেকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মহসিন সিভয়েসকে বলেন, তরুণ নিখোঁজের বিষয়টিকে গুরুত্বের সাথে নেয়া হয় এবং তথ্য প্রযুক্তি ব্যবহার করে শনাক্ত করে তাকে চক ইন নামের হোটেল থেকে উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে অভিভাবকের হাতে ওই তরুণকে তুলে দেয়া হয়।

-সিভয়েস/এসএইচ/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়