Cvoice24.com


পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত বাঁশখালীর এমপি

প্রকাশিত: ১২:০৮, ৫ জুন ২০২০
পরিবারের ১১ সদস্যসহ করোনা আক্রান্ত বাঁশখালীর এমপি

চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সাংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী সহ পরিবারের ১১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। 

বৃহস্পতিবার (২ জুন) বিআইটিআইডির নমুনা পরীক্ষার রিপোর্টে সাংসদ সদস্য সহ তার পরিবারের মোট ১১ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে বলে জানিয়েছেন সাংসদের ব্যক্তিগত একান্ত সহকারী (এপিএস) একেএম মোস্তাফিজুর রহমান রাসেল। 

তারা হলেন- সাংসদ সদস্য ও তার স্ত্রী, তিন মেয়ে, এক নাতনি ও এক মেয়ের জামাইসহ পরিবারের ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও এমপির সরকারী এপিএস (ব্যক্তিগত একান্ত সহকারী) এবং বাসার ৩ জন কাজের মেয়েরও করোনা শনাক্ত হয়। 

তিনি বলেন, গত ১ জুন চট্টগ্রাম রহমান নগর আবাসিক এলাকার সাংসদ সদস্যের নিজ বাসভবন থেকে পরিবারের মোট ১৬ জনের নমুনা নেয়া হয়। তারমধ্যে ২ জুনের প্রকাশিত ফলাফলে পরিবারের ১১ জনের করোনা শনাক্ত হয়। 

এপিএস আরো বলেন, আল্লাহর রহমতে স্যার (সাংসদ) ভালো আছেন। পরিবারের সবাই ভালো আছেন এবং ওনার পরিবারের সকল সদস্যরা নিজ বাসায় আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন। চট্টগ্রাম সিভিল সার্জন মহোদয় সবসময় খোঁজ-খবর রাখছেন এবং তাদের পরামর্শ মেনে চলছেন। 

এদিকে সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির শরীরে কোভিড-১৯ (করোনা) সংক্রমণ শনাক্ত হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়লে শুক্রবার বাদে জুমা বাঁশখালী পৌরসভা সহ পুরো বাঁশখালী উপজেলার প্রত্যক মসজিদে মসজিদে তাহার সুস্থতা কামনায় বিশেষ দোয়া মুনাজাত করা হয়েছে বলে জানান বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী। তিনি এমপি মহোদয় এবং তার পরিবারের ১১ জন সদস্য সহ সকলের রোগ মুক্ত কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, সাংসদ সদস্য গত ১৪ মে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সের সভায় যোগ দেন। এর আগে এপ্রিলের শেষের দিকে চট্টগ্রাম সার্কিট হাউসের একটি সভায় যোগ দিয়েছিলেন। এছাড়াও নিজ এলাকা বাঁশখালীতে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নিয়েছিলেন। ১৪ এপ্রিলের পর থেকে তিনি নিজ বাসায় অবস্থান করেন। ঈদের আগে বাঁশখালীতে আসলেও তিনি পুনরায় চট্টগ্রাম শহরের বাসায় ফিরে যান। অন্যদিকে ঈদের পরদিন সাংসদের স্ত্রীর ছোট বোন (শালী) তাঁর ছেলেকে নিয়ে সাংসদের শহরের বাসায় আসেন। এর দুদিন আগে শালীর শরীরে জ্বর আসে বলে পরিবার সূত্রে জানা যায়। সেখান থেকে কোনো সংক্রমণ হয়েছে কিনা ধারণা করছেন এমপির পরিবারের সদস্যরা।

-সিভয়েস/এমএম

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়