Cvoice24.com


চট্টগ্রামে আনা হচ্ছিল ৪০ কেজি গাঁজা, ফেনীতে ধরা

প্রকাশিত: ১৫:৩৮, ৪ জুন ২০২০
চট্টগ্রামে আনা হচ্ছিল ৪০ কেজি গাঁজা, ফেনীতে ধরা

কাভার্ডভ্যানে করে চট্টগ্রামে গাঁজা আনার পথে  ৪০ কেজি গাঁজাসহ কাভার্ডভ্যান চালক রিপন হোসেন (২৫) কে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৩ জুন) গভীর রাতে ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার রিপন হোসেন (২৫) কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বদরপুর এলাকার আবদুল জলিলের ছেলে।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জানান, কুমিল্লা থেকে কাভার্ডভ্যানে করে পণ্যের আড়ালে বিপুল পরিমাণ মাদক চট্টগ্রামে আসছে- এমন খবরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় চেকপোস্ট বসানো হয়। একপর্যায়ে একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক হওয়ায় চালককে থামার সংকেত দেয়া হয়।

এ সময় চালক সংকেত না মেনে চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাবার চেষ্টা করলে ধাওয়া করে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী কাভার্ডভ্যানের পেছনে চটের বস্তায় সুকৌশলে লুকানো ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া গাঁজার মূল্য আনুমানিক ১২ লাখ টাকা।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে রিপন দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পণ্য পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে জানিয়েছেন। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত গাঁজাসহ তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়