Cvoice24.com


২৯ মে/ করোনার বিষ চট্টগ্রামের আরো ১০ চিকিৎসকের শরীরে

প্রকাশিত: ১৯:৩১, ২৯ মে ২০২০
২৯ মে/ করোনার বিষ চট্টগ্রামের আরো ১০ চিকিৎসকের শরীরে

চট্টগ্রাম মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে ২৩১ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষায় ৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে ২৩ জন চিকিৎসকের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছে। ১০ জন চিকিৎসকই নগরীর বাসিন্দা। 

আক্রান্ত চিকিৎসকদের মধ্যে পুলিশ লাইন হাসপাতালের একজন সিনিয়র চিকিৎসক ও চমেকের হৃদরোগ বিভাগের নামকরা একজন অধ্যাপকও রয়েছেন।

শুক্রবার (২৯ মে) রাতে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।

চমেক সূত্রে জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ২৩ জন চিকিৎসকের করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ১০ জন চিকিৎসকের করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে। 

তারা হলেন- পতেঙ্গা পুরুষ বয়স (২৬), পাঁচলাইশ ২ জন পুরুষ বয়স ( ৩২) ও ( ৩৫)। চমেক গাইনী ইউনিট-৩ মহিলা বয়স (৪০), পাঠানতলী পুরুষ বয়স (২৭), চমেকহা পুরুষ (৪২), পুলিশ লাইন পুরুষ বয়স (৪৯), জেনারেল হাসপাতাল পুরুষ বয়স (৩৮), লালখান বাজার পুরুষ বয়স (৩৭) ও মেহেদীবাগ পুরুষ বয়স (৫১)।

এই দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৩১ জনের নমুনা পরীক্ষার ফলাফলে ৯৭ জনের করোনাভাইরাস পাওয়া গেছে। এরমধ্যে মহানগর এলাকার ৯৩ জন। বাকি ৩ জন বিভিন্ন উপজলার। এই নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত মোট ২ হাজার ৫৮৮ জন। এর মধ্যে চট্টগ্রাম মহানগরে ২ হাজার ৪১ ও জেলার উপজেলায় ৫৪৭ জন।

-সিভয়েস/এমআই/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়