Cvoice24.com


হাটহাজারীতে বলৎকারের অভিযোগে সালিশি বৈঠকে হামলা

প্রকাশিত: ১০:০০, ২৯ মে ২০২০
 হাটহাজারীতে বলৎকারের অভিযোগে সালিশি বৈঠকে হামলা

হাটহাজারীতে এক শিশুকে বলৎকারের অভিযোগে সালিশি বৈঠকে হামলার ঘটনা ঘটেছে। অভিযুক্ত বলৎকারকারী ও তার পরিবারের সদস্যরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। হামলায় অভিযোগকারীর মামাসহ গুরুতর আহত হয়েছে মামুন নামে স্থানীয় এক যুবক।

বুধবার রাতে হামলার ঘটনাটি ঘটে।এ ঘটনায় বৃহস্পতিবার থানায় অভিযোগ করা হয়েছে।

আহতের পরিবার জানায়, ২৩ মে উপজেলার পূর্ব ধলই কাটিরহাট মুয়াজ তালুকদার বাড়ির ফকির আহাম্মদের পুত্র মোঃ সাইফুল ইসলাম(২৭) এর বিরুদ্ধে এক শিশুকে বলৎকারের অভিযোগ উঠে। এরই প্রেক্ষিতে বুধবার(২৭ মে) উভয় পক্ষ সালিশে বৈঠকের আয়োজন করে। কিন্তু বৈঠকের শুরুতেই অভিযুক্ত সাইফুল ও তার পরিবারের সদস্যরা ভিকটিমের পরিবারের উপর হামলা চালায়। এ সময় ভিকটিমের চাচা ইকবাল ও স্থানীয় যুবক মামুন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলেও মামুনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক রেফার করে কর্তব্যরত চিকিৎসক। চিকিৎসা শেষে মামুনকে বাড়িতে নিয়ে আসলেও এখনো আশঙ্কামুক্ত নন বলে জানান তার পরিবার। পরে ভিকটিমের মা বাদি হয়ে হাটহাজারী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আহতে পরিবারের অভিযোগ, শিশুর উপর এভাবে যৌন নির্যাতন করা আবার সালিশে হামলায় আমরা হতাশ। থানায় জানানোর পরও এখনও মামলা নেয়নি পুলিশ।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত সাইফুল আগেও এমন ঘৃণ্য কাজ করেছে।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, হামলার পরই আমি ঘটনা জেনেছি। এক শিশুকে সাইফুল নামে এক ব্যক্তি যৌন নির্যাতনের কারনে তারা বৈঠকে বসেছিল। থানা এখনো পর্যন্ত কোন পদক্ষেপ না নেয়ায় আক্ষেপ করে তিনি বলেন, এ ধরনের ন্যাক্কারজনক ঘটনায় দ্রুত ব্যবস্থা না নিলে দোষিরা পার পেয়ে যাবে। তাই পুলিশ প্রশাসনের প্রতি দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

অফিসার ইনচার্জ মাসুদ আলম জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত চলছে। দোষিদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

-সিভয়েস/এসসি

হাটহাজারী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়