Cvoice24.com


চট্টগ্রামে করোনার শিকার আরো ২৪ পুলিশ সদস্য

প্রকাশিত: ২০:১৫, ২৩ মে ২০২০
চট্টগ্রামে করোনার শিকার আরো ২৪ পুলিশ সদস্য

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত আরো ২৪ পুলিশ সদস্য শনাক্ত হয়েছে। শনিবার (২৩ মে)’র নমুনা পরীক্ষায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২২ জনের ও ফৌজদারহাটস্থ বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)’র জনের করোনাভাইরাস শনাক্ত হয়।

২৪ জনের মধ্যে ৮ জন হালিশহর পুলিশ লাইনের, ৭ জন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের, ৪ জন দামপাড়া পুলিশ লাইনের, ১ জন রাঙ্গুনিয়া থানা পুলিশ সদস্য, ১ জন সদরঘাট পুলিশ ফাঁড়িরর সদস্য ও ১ জন চমেক পুলিশ ফাঁড়ির সদস্য। বাকী দুজনের অবস্থান শনাক্ত করা যায়নি।

হালিশহর পুলিশ লাইনের ৮ সদস্য হলেন- লুৎফর, হেফাজুল করিম, রিপন মিয়া, হাফিজ উল্লাহ, নুরুল করিম, জাকির হোসাইন, মো. রুবেল ও নাহিদুল ইসলাম।

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ৭ সদস্য হলেন- অতুল, সাগর, আকতার, মুজিদ, মোস্তফা, আসিফ ও যাহিদুল।

দামপাড়া পুলিশ লাইনের ৪ সদস্য হলেন- লিমা আকতার, নাহিদ আকতার, নজিবুর রহমান ও তানজিলা রহমান।

এছাড়া রাঙ্গুনিয়া থানা একমাত্র পুলিশ সদস্য হলেন- শ্রাবন, চমেক পুললিশ ফাঁড়ির সদস্য হলেন শিলব্রত বড়ুয়া ও সদরঘাট পুলিশ ফাঁড়ির সদস্য তসলিম উদ্দিন। এবং যে দুজন পুলিশ সদস্যের অবস্থান শনাক্ত করা যায়নি তারা হলো- মামুন ও মাসুম।

প্রসঙ্গত, শনিবার চট্টগ্রামের দুটি ও কক্সবাজারের একটি ল্যাবে ১৬৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে চট্টগ্রামে নগরের ১৪৬ জন এবং সাতকানিয়া, রাঙ্গুনিয়া, লোহাগাড়া, পটিয়া, আনোয়ারা, ফটিকছড়ি,  হাটহাজারী উপজেলার ২০ করোনাভাইরাস আক্রান্ত রোগী রয়েছে। 

সিভয়েস /এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়