Cvoice24.com


স্ত্রীসহ করোনায় আক্রান্ত চট্টগ্রাম চেম্বার পরিচালক সাকিফ সালাম

প্রকাশিত: ১৯:১১, ২৩ মে ২০২০
স্ত্রীসহ করোনায় আক্রান্ত চট্টগ্রাম চেম্বার পরিচালক সাকিফ সালাম

স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন তরুণ শিল্পপিত চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম। তিনি চট্টগ্রাম ভিত্তিক শিল্প গ্রুপ এশিয়ান গ্রুপের ডিএমডি হিসেবে দায়িত্ব পালন করছেন।  

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

শিল্পপতি সাকিফ সালাম সিভয়েসকে নিজেও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'আমার কোনও উপসর্গ ছিল না। তবে আমার ওয়াইফের সামন্য জ্বর ছিল। তাই সচেতনতার অংশ হিসেবে আমরা গত ২১ তারিখ নমুনা জমা দেই৷ আজকে (২৩ মে) দুজনেরই করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। আমরা দুজনেই নিজ বাসায় আইসোলেশনে আছি।  মানসিকভাবে স্বামী স্ত্রী দুজনেই শক্ত আছি।' 

জানা যায়, গত ২১ মে নগরীর ওআর নিজাম রোডের নিজ বাসা থেকে সাকিফ সালম ও তার স্ত্রী শাহরিন শফির নমুনা সংগ্রহ করা হয়। ২৩ মে রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে।

চট্টগ্রামের বিশিষ্ট শিল্পপতি ও সালাম পরিবারের উত্তরাধিকারী সাকিফ আহমেদ সালাম এশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিজিএমইএ ১ম সহ সভাপতি এম. এ. সালাম এর বড় ছেলে। তার গ্রামের বাড়ি নগরীর মোহরা ওয়ার্ডে। 

আমেরিকার কেইজার ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে উচ্চতর ডিগ্রী নেওয়া এই তরুণ উদ্যোক্তা সাকিফ সালাম এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পাশাপাশি কাজ করে যাচ্ছেন সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডেও।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়