Cvoice24.com


তৃতীয় দফার রিপোর্টেও করোনামুক্ত নন হাসিনা মহিউদ্দিন 

প্রকাশিত: ১৭:২৮, ২৩ মে ২০২০
তৃতীয় দফার রিপোর্টেও করোনামুক্ত নন হাসিনা মহিউদ্দিন 

এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন এখনো করোনামুক্ত হতে পারেননি। তৃতীয় দফার করোনা রিপোর্টও পজেটিভ এসেছে। 

শনিবার (২৩ মে) ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) প্রকাশিত রেজাল্ট থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

এরআগে ১৬ মের দ্বিতীয় দফার রিপোর্টও পজেটিভ এসেছিল। গত ১২ মে বিআইটিআইডিতে তার নমুনা পরীক্ষায় হাসিনা মহিউদ্দিনের করোনা রিপোর্ট পজেটিভ হয়। তার দুদিন আগে ছেলে সালেহীন করোনা আক্রান্ত হয়। 

যদিও ওই দিন (১২ মে) হাসিনা মহিউদ্দিনের সন্তান শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেলের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। 

এরআগে ১০ মে বোরহানুল হাসান চৌধুরী সালেহীনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ায় নগরীর চশমা হিলের তাদের ভবনটিও লকডাউন করে দেওয়া হয়। তিনি শিক্ষা উপমন্ত্রী নওফেলের ছোট ভাই। এরপর নওফেলসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়।   

মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন স্ত্রী ও সন্তানদের নিয়ে কিছুদিন ঢাকায় ছিলেন। সেখান থেকে ফেরার পর তার জ্বর আসে। নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠালে সেখান থেকে ১০ মে রাতে পজিটিভ রেজাল্ট এসেছে। তাকে আপাতত বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। বাসায় রেখে মা ছেলে দুজনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়