Cvoice24.com


‘ইমার্জেন্সি রোগী’র স্টিকার লাগিয়ে কক্সবাজার যাত্রা, ভণ্ডুল করল ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: ১৬:৩৯, ২৩ মে ২০২০
‘ইমার্জেন্সি রোগী’র স্টিকার লাগিয়ে কক্সবাজার যাত্রা, ভণ্ডুল করল ম্যাজিস্ট্রেট

নগরের শাহ আমানত সেতুর মাঝখানে ‌‘ইমার্জেন্সি রোগী’র স্টিকার লাগিয়ে যাত্রী পরিবহন করে কক্সবাজারের উদ্দেশ্যে শহর থেকে ছেড়ে যাচ্ছিলো একটি মাইক্রোবাস। শনিবার (২৩ মে) ‌‘ইমার্জেন্সি রোগী’ স্টিকার লাগানো মাইক্রোবাসটি আটক করে তাদের এ যাত্রা ভণ্ডুল করে দেয় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাইক্রোবাস চালককে ১ হাজার টাকা জরিমানা করে যাত্রীদের ফিরিয়ে দেয়া হয় যার যার শহরের অবস্থানে।

এছাড়া অভিযানের সময় নিষেধাজ্ঞা অমান্য করে জেলার বিভিন্ন উপজেলায় যাত্রী পৌঁছে দেয়ার অপরাধে মোটরসাইকেলের চাবি জব্দ করে যাত্রী ও চালকদের বাসায় ফেরত পাঠায় ভ্রাম্যমাণ আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম জানান, ইমার্জেন্সি রোগী পরিবহনের নামে স্টিকার লাগিয়ে মাইক্রোবাসটি যাত্রী পরিবহন করে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিলো। পরে মাইক্রোবাসটি শাহ আমানত সেতুর মাঝখানে এসে পুলিশের তল্লাশীতে ধরা পড়ে। এসময় মাইক্রোবাসটি আটক করে চালকের আর্থিক সমস্যা বিবেচনায় শুধুমাত্র ১হাজার টাকা জরিমানা করে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অপরাধে জড়িত হলে তাকে আরো কঠোর শাস্তির আওতায় আনা হবে। এছাড়া নিয়ম অমান্য করে যাত্রী পরিবহন করে সেতু পার হওয়ার চেষ্টা করলে ১৫ টি বাইকের চাবি জব্দ করা হয়।

গাড়িতে থাকা যাত্রীদের শহরে যার যার পুনঃবস্থানে ফিরিয়ে দেয়া হয় বলেও জানান তিনি।


 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়