Cvoice24.com


চট্টগ্রামে করোনা জয় করে বাড়ি ফিরলেন দুই চিকিৎসক সহ ৪

প্রকাশিত: ১১:৪১, ২৩ মে ২০২০
চট্টগ্রামে করোনা জয় করে বাড়ি ফিরলেন দুই চিকিৎসক সহ ৪

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনাভাইরাসকে (কোভিড-১৯) জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন দুই চিকিৎসকসহ আরো ৪ জন। এছাড়া হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনার উপসর্গে চিকিৎসাধীন আরো দুই রোগীকে সুস্থ হয়ে উঠায় ছাড়পত্র দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বিষয়টি নিশ্চিত করেছেন। 

করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এরা হলেন, কক্সবাজার চকরিয়া উপজেলার ডা. আব্দুল মান্নান (৩৭), চুমকি (৪৫) ও দক্ষিণ নালাপাড়া মোহাম্মদ জাহিদ(৩৫)। এছাড়া করোনা করোনা উপসর্গ নিয়ে ভর্তি সুস্থ হয়েছেন, নেভি হাসপাতাল গেইট নিরুপম চাকমা (৩৮), আমবাগান রেলওয়ে মৃত আফছার আলী মঈন উদ্দিন,নিরাপদ হাউজিং সোসাইটি ডা. মৃদুল মল্লিক (৬৪), ।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ থেকে সুস্থ  বাড়ি ফিরেছেন দুই চিকিৎসকসহ আরো ৪ জন। এছাড়া আরোও দুজন করোনা উপসর্গ নিয়ে ভর্তি রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।  আজ শনিবার বিকেলে তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। তবে আগামী ১৪ দিন তাদের হোম কোয়ারান্টাইনে থাকতে হবে। 

এদিকে, চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৪৮০ জন। এরমধ্যে চট্টগ্রাম মহানগরে ১ হাজার ১২৬ ও উপজেলায় ৩৫৩ জন। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত ৫১ জনের মৃত্যু হয়েছে

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়