Cvoice24.com


'ভালবাসার বক্স' নিয়ে করোনা আক্রান্ত সাংবাদিকদের ঘরে পুলিশ

প্রকাশিত: ১১:৪৫, ২২ মে ২০২০
'ভালবাসার বক্স' নিয়ে করোনা আক্রান্ত সাংবাদিকদের ঘরে পুলিশ

চট্টগ্রামে করোনা আক্রান্ত সাংবাদিকদের ঘরে 'ভালবাসার বক্স' উপহার পাঠিয়েছে পুলিশ। করোনা আক্রান্ত সাংবাদিকদের মনোবল চাঙা রাখার জন্য এই 'ভালবাসার বক্স'র মোড়কে ঈদ উপহার প্রদান করেছে পুলিশ। আজ শুক্রবার (২২ মে) চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯ সাংবাদিকের পরিবারে এসব উপহার প্রেরণ করা হয় সিএমপির টিম কোতোয়ালীর পক্ষ থেকে।

এদিন দুপুরে কোতোয়ালীর ওসি মহসীন সিভয়েসের কদমতলীস্থ কার্যালয়ে আসেন করোনা আক্রান্ত মিনহাজ মুহীর জন্য ভালোবাসার বক্স নিয়ে। এসময় মুহীর পক্ষ থেকে তা গ্রহণ করেন সিভয়েসের সাব এডিটর সুমন চৌধুরী।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, 'এই দূর্যোগে জীবনের ঝুঁকি নিয়ে আমাদের তথ্যের চাহিদা পূরণ করছেন সাংবাদিক। আমাদের তথ্য জানাতে গিয়েই তারা আজ করোনা আক্রান্ত। তাই ভালবাসার এসব মানুষদের জন্য এই ভালবাসার বক্স।' পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রামে এ পর্যন্ত ৯ সংবাদকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এসব পরিবার এখন লকডাউন অবস্থায় আছে। ঘরের মূল ব্যক্তি অসুস্থ এবং পুরো পরিবার অবরুদ্ধ থাকায় এসব পরিবারের জন্য ঈদ উপহার পাঠিয়েছে পুলিশ। করোনা আক্রান্ত সাংবাদিকদের পরিবারের পাশে থাকবে পুলিশ। তাদের যেকোন প্রয়োজনে পুলিশ অগ্রাধিকার ভিত্তিতে সাড়া দিবে বলেও জানান ওসি মহসীন।

সিভয়েস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়