Cvoice24.com

চট্টগ্রামে আজ, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

মধ্যরাত থেকে জেলায় আবারো লক-ডাউন
খাগড়াছড়িতে স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত ৭

প্রকাশিত: ০৮:০৫, ১৯ মে ২০২০
খাগড়াছড়িতে স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত ৭

ফাইল ছবি।

খাগড়াছড়িতে স্বাস্থ্যকর্মীসহ আরো ২ জন করোনায় আক্রান্ত হয়েছে।  সোমবার রাতে স্বাস্থ্যকর্মীসহ ২ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে খাগড়াছড়ির সিভিল সার্জন নুপুর কান্তি দাশ।

তিনি জানান,‘আক্রান্ত স্বাস্থ্যকর্মী রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। তিনি উপজেলায় করোনার নমুনা সংগ্রহের কাজ করতেন। গত ১৪ মে তার নিজের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানোর  সোমবার রাতে পজেটিভ রির্পোট। স্বাস্থ্যকর্মী আক্রান্তের ঘটনায় রামগড়ে আরো করোনা রোগী থাকার শঙ্কা সৃষ্টি হেেয়ছে। তাঁর সংস্পর্শে আসাদের নতুন করে নমুনা সংগ্রহ করা হবে।  আক্রান্ত অন্যজন জেলার পানছড়ি উপজেলার বাসিন্দা। তিনি চট্টগ্রাম ফেরত। তিনি বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন। ’

এই নিয়ে জেলার পাঁচ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১জন।

এদিকে জেলায় সংক্রমণ ঠেকাতে জেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আজ মঙ্গলবার (১৯ মে) রাত ১২টার পর থেকে পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত পুরো জেলায় আবারও লকডাউন জারি করেছে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস।

তিনি জানান, এ সময়ে জরুরী পরিসেবা ছাড়া আর কাউকেই জেলার তিনটি প্রবেশমুখ দিয়ে ঢুকতে-বেরোতে দেয়া হবে না। রামগড়-মহালছড়ি ও মানিকছড়িতে চেক পোস্ট দিয়ে গমনাগমন নিয়ন্ত্রণ করা হবে। তাছাড়া জেলার ভেতরেও এক উপজেলা থেকে অন্য উপজেলায় কেউ চলাচল করতে পারবেন না।

-সিভয়েস/এসসি

খাগড়াছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়