Cvoice24.com


কক্সবাজারে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ০৬:১৫, ১৭ মে ২০২০
কক্সবাজারে কথিত ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, অস্ত্র-ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা শরণার্থী নিহত হওয়ার খবর জানিয়েছে বিজিবি। রোববার (১৭ মে) ভোর সাড়ে ৪টার দিকে বেড়িবাঁধ এলাকায় গোলাগুলির এই ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে দুই লাখ ৪০ হাজার ইয়াবা, একটি বন্দুক, দুটি গুলির খোসা ও একটি কিরিচ উদ্ধার করে বিজিবি। একই সাথে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। অপরদিকে দুই বিজিবি সদস্য আহত হয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

নিহতের নাম, মো. সাকের (২২)। তিনি উখিয়ার বালুখালী শরণার্থী শিবিরি ৯-এর এইচ-৬ ব্লকের খায়রুল আমিনের ছেলে। বিজিবি বলছে, সাকেরের বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ উঠেছে।

বিজিবি ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, টেকনাফে বিজিবির নোয়াপাড়া বিশেষ ক্যাম্পের একটি দল বেড়িবাঁধ এলাকায় টহল দেওয়ার সময় “নাফ নদী পার হয়ে তিন-চারজন লোক বেড়িবাঁধে ওঠার সময় টহলদল তাদের থামতে বলে। কিন্তু তারা না থেমে বিজিবির ওপর অতর্কিততে গুলি করতে থাকে। বিজিবিও পাল্টা গুলি চালায়। গোলাগুলির পর বিজিবির টহল দল সেখান থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়