Cvoice24.com

চসিক মেমন হাসপাতালে অটো সেনিটাইজার স্থাপন
করোনাভীতি দূর করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: সিটি মেয়র

প্রকাশিত: ১৩:৪১, ১১ মে ২০২০
করোনাভীতি দূর করে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে: সিটি মেয়র

করোনা প্রাদুর্ভাবে গর্ভবর্তী মা  ও শিশুদের সুরক্ষিত রাখতে সদরঘাটস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন  মেমন মাতৃসদন হাসপাতালে স্থাপন করা হয়েছে অটো সেনিটাইজার। সোমবার সকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এই অটো সেনিটাইজারের আনুষ্ঠানিক উদ্বোধন করে সকলের জন্য উম্মুক্ত করেন।

এসময় মেমন হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. প্রীতি বড়ুয়া, ইনচার্জ ডা. আশিষ মুখার্জি, ডা. বাবলি মল্লিক, ডা. সৈয়দ দিদারুল আলম রুবেল, ডা. শাহীন পারভীন, ডা. রোকসানা পারভিন, ডা. রাহেলা হোসেন, ডা. রাশেদুল ইসলাম, ডা. পঙ্কজ দেবনাথ ও ডা. নাসরিন প্রমূখ উপস্থিত ছিলেন। 

এসময় সিটি মেয়র বলেন, করোনা মোকাবেলায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন জেনারেল হাসপাতালকে আমরা প্রথম থেকেই প্রস্তুত রেখেছিলাম। আমাদের লক্ষ্য ছিল প্রাথমিক সেবাটুকু নিশ্চিত করা।তিনি বলেন, এই মৌসুমে আবহাওয়ার প্রভাবেও সাধারণ জর,সর্দি,কাশি প্রভাব বিদ্যমান থাকে। এতে সবাইকে করোনাভীতি পরিহার করে সঠিক রোগ নির্ণয়ে ডাক্তারের পরামর্শ মানার তাগাদা দেন মেয়র। তিনি হাসপাতালে কর্মরত ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের মানবিক মূল্যবোধকে প্রাধান্য দিয়ে রোগীসেবায় মনোনিবেশ করতে দিক নির্দেশনা দেন। 

তিনি বলেন, নগরবাসী অসুস্থ হলে প্রথম ভরসাস্থল হচ্ছেন চিকিৎসক। তাই একটি রোগীও যাতে সেবা থেকে বঞ্চিত না হয় সেদিকে আপনারা সজাগ থাকবেন। পরে মেয়র হাসপাতালে কর্মরত চতুর্থ শ্রেনীর কর্মচারীদের মাঝে ভোগ্যপন্য উপহার সামগ্রী প্রদান করেন। 
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়