Cvoice24.com

করোনা রোগীদের শতভাগ সেবার নিশ্চয়তা
সহকারী সার্জন হলেন সাতকানিয়ার ডা. জোবায়ের

প্রকাশিত: ০৭:২২, ৪ মে ২০২০
সহকারী সার্জন হলেন সাতকানিয়ার ডা. জোবায়ের

ছবি : সিভয়েস

করোনাকালীন মহাদুর্যোগে জরুরি ভিত্তিতে ৩৯তম বিশেষ বিসিএস থেকে নির্বাচিত ২০০০ চিকিৎসকের মধ্যে চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত হলেন সাতকানিয়ার ডা. মোহাম্মদ জোবায়ের । তার বাড়ি সাতকানিয়ার করাইয়ানগর গ্রামে।

তিনি সহকারী সার্জন পদে নিয়োগ পাওয়ার সাথে সাথে করোনা আক্রান্ত রোগীদের সেবায় নিয়োজিত থাকবেন বলে ঘোষণা দেন।

জানা গেছে, ডা. জোবায়ের ২০১৯ সালের জুলাই থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। ডা. জোবায়ের  চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে বর্তমানে মেডিসিন ও হৃদরোগ বিষয়ে উচ্চশিক্ষা গ্রহণ করছেন । তার বাবা আহমদ হোসাইন ও মা শাহীন আখতার দুজনেই মানুষ গড়ার কারিগর । 

ছদাহা কেফায়েত উল্লাহ কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহম্মদ নবী চৌধুরী জানান, ছোটবেলা থেকে সে অত্যন্ত মেধাবী ছিল। সবসময় দেশবাসীর জন্য কিছু একটা করার চিন্তা করত। হয়তো সৃষ্টিকর্তা তার কথা শুনে এমন দুর্যোগে মানুষের পাশে থাকার সুযোগ করে দিয়েছেন। সাতকানিয়াবাসী তার এ আত্মত্যাগের প্রতি কৃতজ্ঞ।

এ বিষয়ে জানতে চাইলে ডা. মোহাম্মদ জোবায়ের সিভয়েসকে জানান, বর্তমানে ‌জাতি এক কঠিন সময় পার করছে । সবাই নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চটুকু দিলেই কেবল এই সমস্যার মোকাবেলা সম্ভব । জাতির এই ক্রান্তিলগ্নে করোনা রোগীদের সরাসরি সেবা করার সুযোগ দেয়ায় আমি মহান সৃষ্টিকর্তা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট অশেষ কৃতজ্ঞ । এলাকা ও দেশবাসীর কাছে দোয়া চাই, যেন মানুষের বিপদে আপদে পাশে দাড়াতে পারি।

উল্লেখ্য, নব্য নিয়োগপ্রাপ্ত সকল চিকিৎসকরা করোনা আক্রান্ত রোগীর সরাসরি সেবার কাজে নিয়োজিত থাকবেন । 

সিভয়েস/এমআইএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়