Cvoice24.com

চট্টগ্রামে আজ, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


ফটো সাংবাদিকদের পিপিই দিয়েছে পায়েল ফাউন্ডেশন

প্রকাশিত: ১৩:৫৯, ৩ মে ২০২০
ফটো সাংবাদিকদের পিপিই দিয়েছে পায়েল ফাউন্ডেশন

চট্টগ্রামে কর্মরত ফটো সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষায় ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পিপিই দিয়েছে পায়েল ফাউন্ডেশন। রোববার (৩ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের (সিপিজেএ) নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সিইউজের সাধারণ সম্পাদক শামসুল ইসলামের উপস্থিতিতে সিপিজেএ‘র সাধারণ সম্পাদক হাবিবুর রবের কাছে পিপিই হস্তান্তর করেন পায়েল ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাহাদ চৌধুরী দিপু। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিপিজেএ‘র উপদেষ্টা মোহাম্মদ ফারুক।

সিইউজে সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, ‘সরকার ঘোষিত লকডাউনের মধ্যেও সাংবাদিকরা বসে নেই। প্রতিনিয়তই করোনাভাইরাস সংক্রান্ত মানুষের তথ্যের চাহিদা মেটাতে নিরলস কাজ করে যাচ্ছে। করোনা মোকাবেলায় নিজেদের ফ্রন্টলাইন যোদ্ধা হিসেবেই নিয়োজিত রেখেছে। এমন পরিস্থিতিতে পায়েল ফাউন্ডেশন যে সাংবাদিকদের সুরক্ষার কথা ভেবেছে সেই ভাবনার জন্য তাঁদের সাধুবাদ জানাই।’

পায়েল ফাউন্ডেশনের চেয়ারম্যান ফাহাদ চৌধুরী দিপু বলেন, ‘ঢাকা যাওয়ার পথে হানিফ পরিবহনের চালক ও সুপারভাইজার কর্তৃক আমাদের সন্তান পায়েল হত্যার স্মরণে তার নামে গঠিত ফাউন্ডেশন থেকে আমরা লকডাউন শুরু হওয়ার আগে থেকেই বিভিন্ন ত্রাণ কার্য পরিচালনা করে আসছিলাম। কিন্তু আমাদের মনে হয়েছে যে সাংবাদিক ভাইয়েরা আমাদের জন্য নিজেদের জীবন বিপন্ন করে সংবাদ সংগ্রহ করছেন তাদের নিরাপত্তায় সহযোগিতা করা দরকার। সেই ভাবনা থেকেই সীমিত সাধ্যের মধ্যে কর্মরত ফটো সাংবাদিকদের জন্য পিপিইগুলো হস্তান্তর করেছি।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়