Cvoice24.com


ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি!

প্রকাশিত: ০৪:৩৭, ৮ এপ্রিল ২০২০
ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি!

ছবি: সিভয়েস

বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ভোলার বোরহানউদ্দিন উপজেলা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুজিব উল্যাহ্ (পলাশ বিশ্বাস) এলাকাবাসীর মধ্যে এমনটাই গুঞ্জন চলছে। বঙ্গবন্ধুর খুনির নাতি হয়েও ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে থেকে নেতৃত্ব দিয়ে আসছে। 

এছাড়াও পলাশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। এক পর্যায়ে কমিটি স্থগিত করা হলে প্রভাবশালীদের চাপে তা পুনরায় বহাল রাখা হয়।

মাজেদ গ্রেফতারের খবরে যারা দীর্ঘদিন বঙ্গবন্ধুর খুনি মাজেদের পরিবারকে পৃষ্ঠপোষকতা করেছেন তাদের স্বরূপ উন্মোচন করার দাবী জানিয়েছেন এলাকাবাসী।

জানা গেছে, বঙ্গবন্ধুর খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদ গ্রেফতার হওয়ার আগে থেকেই ভোলার বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খুনি মাজেদের নাতি মুজিব উল্যাহ্ (পলাশ বিশ্বাস)।

আরো জানা যায়, এলাকায় এখন এটাও বলাবলি হচ্ছে, খুনি মাজেদের পরিবারের এক নারী সদস্যকে সরকারি প্রাইমারি স্কুলের চাকরিও পাইয়ে দেয়া হয়েছিল। পরে এলাকার মানুষের আপত্তির মুখে ও গোয়েন্দা প্রতিবেদনের ভিত্তিতে তাকে চাকরিচ্যুত করা হয়।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও বার্তায় এক বৃদ্ধ বলেন, আমি এটার ব্যাপারে শুনেছিলাম। পলাশের মা ক্যাপ্টেন মাজেদের আপন ভাতিজি (ভাইয়ের মেয়ে)। আর সেই হিসেবে পলাশের চাচাতো নানা হচ্ছেন ক্যাপ্টেন মাজেদ। 

এ বিষয়ে জানতে চাইলে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম চৌধুরী পাপন সিভয়েসকে বলেন, তার এ বিষয়ে আমি অবগত নই। তবে এটা নিয়ে সবাই বলাবলি করছে। সবার মুখে এমনটাই শুনছি। এটি সত্য কিনা যাচাই করছি। 

এদিকে পলাশ নিজের ফেসবুক ওয়ালে মাজেদের শাস্তির কার্যকর করার দাবি জানালে সেখানে অনেকে নানাভাবে কমেন্টস করেন। অনেকে লিখেন, আপনি নাকি ওনার নাতি। আবার অনেকে লিখেন, সব দিকে ভাইরাল আপনি নাকি এই খুনির নাতি....। আরো অনেকে নানাভাবে পলাশের ফেসবুক ওয়ালে কমেন্ট করে জানতে চাইলেও তিনি কোনো সদুত্তর দেননি। 

-সিভয়েস/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়