Cvoice24.com


সাতকানিয়ায় ফের ৩ বাড়ি ‘লকডাউন’

প্রকাশিত: ১৬:৫৩, ৭ এপ্রিল ২০২০
সাতকানিয়ায় ফের ৩ বাড়ি ‘লকডাউন’

নারায়ণগঞ্জ জেলায় চট্টগ্রামের সাতকানিয়ার এক বাসিন্দা করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি নারায়ণগঞ্জে হোসিয়ারির ব্যবসা করেন। করোনায় আক্রান্তের খবর পেলে উপজেলা প্রশাসন আক্রান্ত ওই ব্যক্তি সাতকানিয়া নিজ বাড়িসহ আশপাশের ৩টি বসতবাড়িতে লকডাউন করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছেন। গত ২০ মার্চ করোনা আক্রান্ত ব্যক্তি তার নিজ বাড়িতে আসেন।
 
মঙ্গলবার ৭ এপ্রিল দুপুর ২টার দিকে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছোটহাতিয়া আছারতলি এলাকায় এ লকডাউন করা হয়। 

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-এ-আলম বলেন, চট্টগ্রামের সাতকানিয়ার এক বাসিন্দা নারায়নগঞ্জ জেলার ব্যবসায়ী তার শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। আক্রান্ত ব্যক্তির গ্রামের বাড়িতে ৩টি বাড়ির ৫ পরিবারকে লকডাউন করে লাল পতাকা টাঙ্গিয়ে দিয়েছি। লকডাউন করা অন্যান্য বাড়ির লোকজন পরষ্পর আত্মীয়।  ওইসব পরিবারের সদস্যদের কেউ পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পার্শ্ববর্তী কোথাও যেতে পারবেন না। এছাড়া পার্শবর্তী কোন লোক ওই বাড়িগুলোতে যাওয়া আসা নিষিদ্ধ। তাদের কোন চিকিৎসা সেবা কিংবা অন্য কোন প্রয়োজনে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অথবা উপজেলা প্রশসনের সাথে যোগাযোগ করবেন।
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়