Cvoice24.com


সাতকানিয়া পৌরসভায় ১ বাড়ি ‘লকডাউন’

প্রকাশিত: ১৭:০৪, ৫ এপ্রিল ২০২০
সাতকানিয়া পৌরসভায় ১ বাড়ি ‘লকডাউন’

সাতকানিয়ার পুরানগড় লকডাউনে রাখা মহিলার সংষ্পর্শে থাকায় সাতকানিয়া পৌর সদরের ওই মহিলার এক আত্মীয়ের বাড়িও লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন। গতকাল শনিবার রাতে ওই সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বাড়িটি লকডাউনের সিদ্ধান্ত নেয়।

জানা যায়, চট্টগ্রাম নগরীর দামপাড়ায় করোনা আক্রান্ত বেয়াইয়ের সংষ্পর্শ ও একই বাসায় অবস্থানের কারনে পুরানগড় ৪নং ওয়ার্ডের উত্তর পুরানগড় কালীনগর এলাকায় এক মহিলার বাড়িসহ ১৩টি বাড়ি লকডাউন করে লাল পতাকা টাঙ্গিয়ে দেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

ওই মহিলার ওমরা হজ্ব পালন শেষে গ্রামের বাড়িতে আসলে পৌরসভার ৩নং ওয়ার্ডের সতিপাড়ার বাসিন্দা ও উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক হারুন-অর-রশিদ পরিবারের সদস্যদের নিয়ে ওই মহিলাকে দেখতে যান এবং কয়েকদিন সেখানে অবস্থান করেন। গত শুক্রবার রাতে ওই মহিলার ঘর লকডাউন করে উপজেলা প্রশাসন।  পরে মহিলার ঘরে অধ্যাপক হারুন ও তার পরিবারের সদস্যরা অবস্থান করার সংবাদ প্রশাসনের কাছে পৌঁছায়। এর প্রেক্ষিতে গত শনিবার রাতে ইউএনও এবং সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ সফিউল কবীর সতিপাড়ার ওই অধ্যাপকের ঘর লকডাউন করে দেন। 

উল্লেখ্য লকডাউন করা ঘরের মালিক অধ্যাপক এর শ্বশুর বাড়ি পুরানগড় এলাকায়। অধ্যাপক হারুন অর রশিদের সাথে মহিলা সম্পর্কে খালা শ্বাশুড়ি । 

এ ব্যাপারে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূ-এ-আলম এ লকডাউন করার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, পুরানগড়ের ওই মহিলার সাথে সতিপাড়ার এক কলেজ শিক্ষক ও তার পরিবারের সদস্যদের সাথে সংষ্পর্শে থাকায় পুরো পরিবারকে লকডাউন করা হয়েছে। 
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়