Cvoice24.com


সাতকানিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ০৮:১০, ৫ এপ্রিল ২০২০
সাতকানিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে কেরানীহাট নোয়াখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেলে থাকা অন্য একজন আরোহী গুরুতর আহত হয়েছেন। তাঁকে গুরুতর আহতবস্থায় চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত আরোহী চট্টগ্রাম শহরের চাঁন্দগাঁও থানার কালামিয়া বাজার এলাকার নুর আলম বাবুর্চির ছেলে মোহাম্মদ বাবুল বাবুর্চি(৩২)। গুরুতর আহত অপর মোটর সাইকেল আরোহীর নাম মো. নাজিম উদ্দিন(৪০)। তিনি একই থানার উত্তর মোহরা এলাকার আবদুস ছালামের ছেলে। এসময় গুরুতর আহত নাজিম উদ্দিনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দোহাজারী হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক  চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। 

কি কারণে তারা এ এলাকায় এসেছেন তার কোন সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে তাদের ব্যবহৃত মোটর সাইকেলে বিদ্যুৎ উন্নয় বোর্ডের (বিউবি) মোহরা ইউনিটে জরুরি কাজে নিয়োজিত লেখা সম্বলিত একটি প্লেকার্ড পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিন আরাফাত।

তিনি বলেন, সাতকানিয়া কেরানীহাটের উত্তর পার্শে আধার মানিকের দরগাহ এলাকায় চট্টগ্রাম অভিমুখি কাভার্ডভ্যান (ঢাকামেট্রো-২০-৪৮৮০) ও বিপরীতমুখি মোটরসাইকেল (চট্টমেট্রো-ছ-১৬-৩৪২১)এর মুখোমুখি সংঘর্ষে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত আরেকজনকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান ও দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি আটক করে থানায় আনা হয়েছে। তিনি আরো বলেন, নিহত বাবুলের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে দোহাজারী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রের আবাসিক প্রকৌশলী জাকির সরওয়ার বলেন, বিষয়টি নিয়ে আমি নির্বাহী প্রকৌশলী স্যারের সাথে কথা বলে জানতে পারি নিহত ও আহত মোটর সাইকেল আরোহীরা আমাদের কোন স্টাফ নয়। বিউবি’র মোহরা ইউনিট এলাকায় তারা ইলেকট্রিশিয়ানের কাজ করেন।  

নিহত বাবুলের স্বজনরা জানান, তারা দু’জন এখানে এক আত্মীয়ের নামাজে জানাজায় অংশ নিতে এসেছিলেন।  

 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়